1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচনে আজিজ সভাপতি নবেল সেক্রেটারী নির্বাচিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচনে আজিজ সভাপতি নবেল সেক্রেটারী নির্বাচিত

  • Update Time : শুক্রবার, ৬ মে, ২০১৬
  • ২০৬ Time View

স্টাফ রিপোর্টার::সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদে আজিজ আহমদ সেলিম এবং সাধারণ সম্পাদক পদে শাহ্ দিদার আলম নবেল বিজয়ী হয়েছেন। শুক্রবার অনুষ্ঠিত এ নির্বাচনে সভাপতি পদে ৪৮ ও সাধারণ সম্পাদক পদে ৫২ ভোট পেয়ে তারা নির্বাচিত হন।

সভাপতি পদে নিকটতম প্রতিদ্বন্দ্বী লিয়াকত শাহ ফরিদী (দৈনিক বর্তমান) ২৮ ভোট ও সাধারণ সম্পাদক পদে নিকটতম প্রতিদ্বন্দ্বী ফয়সাল আহমদ বাবলু (সমকাল) পান ৩১ ভোট।

নির্বাচনে সহ-সভাপতি (১ম) ওয়েছ খছরু (মানবজমিন) ৪০টি এবং সহ-সভাপতি (২য়) মঈন উদ্দিন (শুভ প্রতিদিন) ২৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

এছাড়া সহ-সাধারণ পদে এস. সুটন সিংহ (উত্তরপূর্ব) ৪৩ ভোট, কোষাধ্যক্ষ পদে মনিরুজ্জামান মনির (নিউএজ) ৪৮ ভোট, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে ফয়সল আহমদ মুন্না (যমুনা টেলিভিশন) ৪৯ ভোট, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সৈয়দ রাসেল (যুগভেরী) ৫০ ভোট, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে এম এ মালেক (যুগভেরী), ৪৪ ভোট, পাঠাগার সম্পাদক পদে কাইয়ুম উল­াস (সবুজ সিলেট) ৩৮ ভোট, দফতর সম্পাদক পদে মিসবাহ উদ্দীন আহমদ (শুভ প্রতিদিন/সিলেটভিউ২৪ডটকম) ৪৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

নির্বাহী সদস্য পদে তুহিনুল হক তুহিন (উত্তরপূর্ব) ৪৯ ভোট, ইমরান আহমদ (আমাদের অর্থনীতি/সিলেটভিউ২৪ডটকম) ৪৫ ভোট, রজত চক্রবর্তী (শ্যামল সিলেট) ৩৩ ও নুরুল হক শিপু (সবুজ সিলেট) ৩২ টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

সিলেট জেলা প্রেসক্লাবের ৮৩ জন ভোটারের সবাই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে দুইটি প্যানেল অংশ নেয়। এর মধ্যে লিয়াকত শাহ ফরিদী-শাহ দিদার আলম নবেল পরিষদ থেকে ৯ জন ও আজিজ আহমদ সেলিম-ফয়সল আহমদ বাবলু পরিষদ থেকে ৬ জন বিজয়ী হন।

সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে জেলা আইনজীবী সমিতির সভাপতি একেএম সামিউল আলম ও তাঁর সাথে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ভবতোষ রায় বর্মণ রানা ও ফারুক মাহমুদ চৌধুরী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com