1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেট থেকে চুরি হওয়া মোটর সাইকেল দক্ষিণ সুনামগঞ্জে উদ্ধার, গ্রেফতার ৩ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

সিলেট থেকে চুরি হওয়া মোটর সাইকেল দক্ষিণ সুনামগঞ্জে উদ্ধার, গ্রেফতার ৩

  • Update Time : সোমবার, ২৪ জুলাই, ২০১৭
  • ১৯৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সিলেট নগরীর সাগরদিঘীর পাড় এলাকা থেকে চুরি হওয়া মোটর সাইকেল দক্ষিণ সুনামগঞ্জের ডাবর এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় চোর সন্দেহে ৩ জনকে গ্রেফতার করা হয়।

গতকাল শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে তাদের গ্রেফতার করা হয় জানিয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করেছে। এছাড়া এদের বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় চুরির একাধিক মামলাও রয়েছে।

জানা যায়, শনিবার ভোরে সাগরদিঘীরপাড়ের নিজ বাসার গ্যারেজ থেকে নাট্যকর্মী ও শিল্পী অরূপ বাউলের মোটর সাইকেল চুরি হয়। এ ব্যাপারে বিকেলে নগরীর কতোয়ালি থানায় অরুপ একটি সাধারণ ডায়রি করেন।

অরূপ বলেন, দক্ষিণ সুনামগঞ্জ থানার ফেসবুক পেজে একটি মোটরসাইকেল উদ্ধার ও ৩ চোর আটকের তথ্য জানিয়ে একটি পোস্ট দেওয়া হয়। তথ্যের সঙ্গে মোটর সাইকেল ও চোরদের ছবিও যুক্ত করা হয়। রাতে আমি ফেসবুকে এই পোস্ট দেখে নিজের মোটর সাইকেলটি সনাক্ত করি। পরে দক্ষিণ সুনামগঞ্জ থানার কর্মকর্তাদের সাথে যোগাযোগ করলে তারা মোটর সাইকেলের কাগজপত্রসহ সোমবার থানায় যেতে বলেন।

ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কাসেমের নেতৃত্বে সকালে ডাবল এলাকা থেকে মোটরসাইকেল ও গাড়ি চোর চক্রের সক্রিয় সদস্য সুনামগঞ্জ সদরের তপু মিয়া, ব্রাহ্মণবাড়িয়ার রমজান আহমদ ও সিলেটের গোলাপগঞ্জের খালেদ মিয়াকে চোরাই মোটরসাইকেল সহ হাতেনাতে আটক করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com