1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেট-সুনামগঞ্জ সড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত- সড়ক অবরোধ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

সিলেট-সুনামগঞ্জ সড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত- সড়ক অবরোধ

  • Update Time : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০১৬
  • ২২৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সিলেট-সুনামগঞ্জ সড়কের যুগীরগাঁও নামক স্থানে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ইব্রাহিম আলী (৪৫) নামক এক চালক নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আরো ১৫-২০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইব্রাহিম আলী সুনামগঞ্জের ষোলঘর নবী আলীর ছেলে। তবে বর্তমানে তিনি সিলেট নগরীর পাঠানটুলা এলাকায় বসবাস করতেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সিলেট থেকে সুনামগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস এবং সুনামগঞ্জ থেকে সিলেটগামী একটি যাত্রীবাহী বাসের মধ্যে যুগীরগাঁও নামক স্থানে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে একটি বাসের চালক ইব্রাহিম আলী গুরুতর আহত হন। তাকে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেঝ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায তিনি মারা যান। সংঘর্ষে আহত আরো ১৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে দুর্ঘটনার পর বিক্ষুব্দ জনতা সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করেন।

জালালাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার হোসেন জানান, দুর্ঘটনায় একটি বাসের চালক নিহত হয়েছেন। দুর্ঘটনার পর স্থানীয় জনতা সড়ক অবরোধ করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com