1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে দুই নৌকা সহ ভারতীয় মদ উদ্ধার- জগন্নাথপুর মদ ব্যবসায়ীর দুই মাসের জেল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

সুনামগঞ্জে দুই নৌকা সহ ভারতীয় মদ উদ্ধার- জগন্নাথপুর মদ ব্যবসায়ীর দুই মাসের জেল

  • Update Time : বুধবার, ৫ আগস্ট, ২০১৫
  • ৩৬০ Time View

মাদক বিরোধী অভিযান
শংকর রায়:: সুনামগঞ্জের দুই সীমান্ত থেকে ভারতীয় মদ ও ২টি বারকি নৌকা আটক করেছে বিজিবি। আটককৃত মালামালের মূল্য ১ লক্ষ ৩১ হাজার টাকা। অপরদিকে জগন্নাথপুরে মদসহ আটক মাদক ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালত দুই মাসের দন্ড দিয়েছেন। দন্ডপ্রাপ্ত ব্যক্তির নাম আলী হোসেন (৩৫) সে মৃত মুসলেম উল্যার হবিবপুর আশিঘর গ্রামের ছেলে। জগন্নাথপুর থানার এস.আই অনিবাণ বিশ্বাস জানান, গত মধ্যরাতে তাকে মাতাল অবস্থায় হাসপাতাল পয়েন্ট এলাকা থেকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জগন্নাথপুর উপজেলার ইউএনও দুই মাসের কারদন্ডের আদেশ দেন।

বিজিবি ও স্থানীয়রা জানান, বুধবার সকালে তাহিরপুর উপজেলার লাউড়গড় সীমান্তের ১২০৩ নং পিলার সংলগ্ন এলাকা দিয়ে চোরাচালানীরা যাদুকাটা নদী দিয়ে ভারত থেকে মদ আনতে যাওয়ার সময় অভিযান চালায়। অভিযানকালে ৮০ হাজার টাকা মূল্যের ২টি বারকী নৌকা আটক করা হয়।

অন্যদিকে সুনামগঞ্জ সদর উপজেলার বনগাঁও সীমান্তের ১২১৬ এর ৯ এস পিলার সংলগ্ন এলাকা দিয়ে চোরাচালানীরা ভারত থেকে মদ আনার সময় চিনাউড়া নামক এলাকা থেকে ৫১ হাজার টাকা মূল্যের ৩৪ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়। পৃথক অভিযানের সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা ভারতীয় মদ ও বারকী নৌকা ফেলে পালিয়ে যায়।
সুনামগঞ্জ ৮ ব্যাটলিয়নের বিজিবি অধিনায়ক গোলাম মহিউদ্দিন অবৈধ মালামাল আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com