1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জ হয়রানিমূলক মামলা থেকে সাংবাদিককে বাদ দেওয়ার দাবীতে মানববন্ধন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

সুনামগঞ্জ হয়রানিমূলক মামলা থেকে সাংবাদিককে বাদ দেওয়ার দাবীতে মানববন্ধন

  • Update Time : সোমবার, ১ জুলাই, ২০১৯
  • ৩১৩ Time View

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় একটি হত্যা মামলায় স্থানীয় দৈনিক সুনামগঞ্জের খবরের উপজেলা প্রতিনিধি ইয়াকুব শাহ্রিয়াকে ষড়যন্ত্রমূলকভাবে জড়ানো হয়েছে দাবি করে ওই মামলা থেকে তাঁকে অব্যাহতি দেওয়ার দাবিতে মানববন্ধন করেছেন সাংবাদিকেরা। সুনামগঞ্জ পৌর শহরে রোববার দুপুরে ইয়াং জার্নালিস্ট অ্যাসোসিয়েশন এই মানববন্ধনের আয়োজন করে।
মানববন্ধনে জানানো হয়, গত ২০ জুন সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলাবাজারে দুই পক্ষের সংঘর্ষে শাহনূর নামের এক স্কুলছাত্র নিহত হয়। এলাকার কান্দিগাঁও ও রায়পুর গ্রামের লোকদের মধ্যে এ ঘটনা ঘটে। পরে শাহনূর আলমের পরিবারের পক্ষ থেকে ৩৪ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় কান্দিগাঁও গ্রামের বাসিন্দা স্থানীয় সাংবাদিক ইয়াকুব শাহরিয়ারকে আসামি করা হয়েছে।
মানববন্ধনে ওই হত্যাকা-ের বিচার দাবি করে সাংবাদিকরা বলেন, ঘটনার সময় ইয়াকুব শাহরিয়ার ব্যক্তিগত কাজে সিলেটে অবস্থান করছিলেন। এরপরও তাকে মামলায় আসামি করা হয়েছে। স্থানীয় একটি মহল ষড়ন্ত্রমূলকভাবে এটি করেছে। পুলিশ সুষ্ঠু তদন্ত করলেই প্রকৃত বিষয় বেরিয়ে আসবে। যেহেতু এ ঘটনায় ইয়াকুব শাহরিয়ার জড়িত নয়, তাই তার নাম আসামির তালিকা থেকে বাদ দিতে হবে।
মানববন্ধন চলাকালে বক্তব্য দেন আয়োজক সংগঠনের সভাপতি আশিকুর রহমান পীর, কোষাধ্যক্ষ শহীদ নূর আহমেদ। মানববন্ধনে সুনামগঞ্জের জ্যেষ্ঠ সাংবাদিক পঙ্কজ কান্তি দে, লতিফুর রহমান, আবেদ মাহমুদ চৌধুরী, ঝুনু চৌধুরী, কে জি মানব তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।
দক্ষিণ সুনামগঞ্জ থানা সূত্রে জানা গেছে, এই মামলায় ১২জন আসামিকে পুলিশ গ্রেপ্তার করেছে। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com