1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সৈয়দপুর হাইস্কুলের দপ্তরী জলিলের চিকিৎসা সহায়তায় বিদ্যালয়ের প্রাক্তন প্রবাসী শিক্ষাথীরা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন

সৈয়দপুর হাইস্কুলের দপ্তরী জলিলের চিকিৎসা সহায়তায় বিদ্যালয়ের প্রাক্তন প্রবাসী শিক্ষাথীরা

  • Update Time : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০১৬
  • ২০৭ Time View

স্টাফ রিপোর্টার::জগন্নাথপুর উপজেলার ঐতিহ্যবাহী গ্রাম সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন যুক্তরাজ্য প্রবাসী শিক্ষার্থীরা প্রতিষ্টানটির বর্তমান দপ্তরী অসুস্থ আব্দুল জলিল এর পাশে দাঁড়িয়েছেন। আব্দুল জলিল কিছু দিন ধরে অসুস্থথায় ভোগছিলেন। প্রয়োজনীয় অর্থের অভাবে তিনি উন্নত চিকিৎসা করতে অক্ষম তাই তাঁর পাশে দাড়ালেন স্কুলেপড়ুয়া সাবেক শিক্ষার্থীগন।
জানাগেছে, প্রতিষ্ঠানের প্রাক্তন ছাত্র,শিক্ষানুরাগী,যুক্তরাজ্য প্রবাসী মো: ওলি আহমদ রুনু ও মলি¬ক ওয়াহিদ মিয়া অসুস্থ আব্দুল জলিলের সুচিকিৎসার জন্য অর্থনৈতিক সহায়তার উদ্দোগ নেন। তাদের এই মহতি উদ্দোগে প্রতিষ্ঠানের অন্যান্য প্রবাসী প্রাক্তন শিক্ষাথীগন ও এগিযে আসেন। এব্যাপারে আলোকিত সমাজ কল্যান সংস্থার প্রতিস্ঠাতা সভাপতি সৈয়দ হাফিজ উদ্দীন সিলেট রিপোর্টকে জানান, উন্নত চিকিৎসার জন্য প্রবাসীগন এযাবত প্রায় আড়াই লক্ষ টাকা আব্দুল জলিলকে সহায়তা প্রদান করা হয়েছে।
এ উপলক্ষে (৯ সেপ্টেম্বর) শুক্রবার সৈয়দপুর বাজারস্থ সাধারন পাঠাগারে এক সভা অনুষ্ঠিত হয়। পাঠাগারের সাবেক পরিচালক সৈয়দ মনোয়ার আলীর সভাপতিত্বে ও গ্রীণ সৈয়দপুরের সমন্বয়কারী সৈয়দ হাফিজ উদ্দীনের পরিচালনায় অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন সাধারন পাঠাগারের বর্তমান পরিচালক সৈয়দ আহমদ আলী, সাবেক পরিচালক সৈয়দ হুসবাননুর, সাবেক পরিচালক সৈয়দ শেফুল আমিন, সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবক শিক্ষানুরাগী ওলি আহমদ রুনু, পাঠাগারের বর্তমান গ্রন্থ পরিচালক সৈয়দ হিলাল আহমদ । অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পাঠাগারের উপদেষ্টা কমিটির সদস্য সৈয়দ ওবায়দুল হক মছনু, পাঠাগারের সদস্য নুর জামাল, মনির উদ্দিন খান মিম্বর, সাবেক গ্রন্থ পরিচালক মনসুর কোরেশী,সাবেক গ্রন্থ পরিচালক রাহিন তালুকদার, পাঠাগারের বর্তমান অর্থপরিচালক মো: সুজেল খান, সদস্য ইয়াকুব মিয়া, সৈয়দ এমদাদ আহমদ, বদরুল ইসলাম, আব্দুস সফেদ প্রমুখ। বিদ্যালয়ের দপ্তরী আব্দুল জলিলের হাতে অনুস্ঠানিক ভাবে ৫০ হাজার টাকা চেক প্রদান করেন অতিথি বৃন্দ।
অনুষ্ঠানে যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবক শিক্ষানুরাগী ওলি আহমদ রুনু তার অনুভূতি প্রকাশ করে বলেন-সমাজের বিত্তবানরা যদি দরিদ্র জনগোষ্টির দিকে একটু নজর দেন তাহলে এদেশকে দারিদ্র মুক্ত করা সহজ হবে। তিনি বলেন যারা আব্দুল জলিলকে আর্থিক সহায়তা করেছেন তারা সত্যিই ভাগ্যবান, আমি আমার সকল সহকর্মীদের যারা সহযোগিতায় এগিয়ে এসেছেন তাদের সকলকে ধন্যবাদ জানাচ্ছি। এবং এভাবে আরো অন্যান্য দুস্থ;পরিবারের সহায়তা এগিয়ে আসার জন্য মহান আল¬াহর নিকট সাহায্য কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com