1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
স্নেহা জেনে গেছে তার বাবা-মা নেই, সড়ক দুর্ঘটনায় নিহত জগন্নাথপুরের শিক্ষক দম্পত্তির শ্রাদ্ধ চলছে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

স্নেহা জেনে গেছে তার বাবা-মা নেই, সড়ক দুর্ঘটনায় নিহত জগন্নাথপুরের শিক্ষক দম্পত্তির শ্রাদ্ধ চলছে

  • Update Time : শুক্রবার, ১০ জুন, ২০১৬
  • ২১৪ Time View

স্টাফ রিপোর্টার:: সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত জগন্নাথপুরের স্কুল শিক্ষক দম্পতির শ্রাদ্ধ আজ শুক্রবার সিলেট শহরের নিপোবন আবাসিক এলাকার নিজ বাসায় চলছে। ধর্মীয় বিধি অনুযায়ী দুর্ঘটনাজনিত মৃত্যুতে তিন দিনের দিন শ্রাদ্ধ করার নিয়ম থাকায় এ শ্রাদ্ধানুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে। কিছুটা সুস্থ হয়ে উঠায় তাদের একমাত্র মেয়ে স্নহাকে বাসায় মা-বাবার শ্রাদ্ধ অনুষ্ঠানে আনা হলে একমাত্র মেয়ে স্নেহার কান্নায় ভারি হয়ে উঠে শহরের পরিবেশ। তার সাথে যোগ হয় স্বজনদের কান্না।বার বার মুর্চা গেলে স্নেহা জানায়, দুর্ঘটনার লক্ষন আঁচ করতে পেরে বাবা মা তাকে আলগে ধরেন। তারপর সে আর কিছু বলতে পারেনা। তাকে রক্ষা করে বাবা মায়ের এমন মৃত্যুতে ভেঙ্গে পড়েছে। এদিকে স্কলার্সহোমের শিক্ষক অরজিত কুমার রায় ও তার স্ত্রী দক্ষিন সুরমা মহালক্ষী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুমিতা দাশ একমাত্র মেয়ে অরুনিমা স্নেহাকে নিয়ে স্কলার্সহোস স্কুল এন্ড কলেজে যাওয়ার পথে মঙ্গলবার টিলাগর এলাকায় একটি বেপরোয়া পতির প্রাইভেট কারের ধাক্কায় তাদের অটোরিকশা ছিন্নবিন্ন হয়ে যায়। ঘটনাস্থলে অরজিত ও সুমিতা দম্পতি মারা যান।
23324আহত হন তাদের একমাত্র মেয়ে স্নেহা রায়। তিন দিন চিকৎসার পর কিছুটা সুস্থ হয়ে বাবা মায়ের শ্রাদ্ধের জন্য তাকে বাসায় আনা হয় শুক্রবার। পুলিশ ঘাতক কার মালিককে গ্রেফতার করে ছেড়ে দেয়ার ঘটনায় সিলেটজুড়ে নিন্দার ঝড় বইছে। ক্ষোভ বিরাজ করছে অরজিতের কর্মস্থল স্কলার্সহোম ও সুমিতার কর্মস্থল মহালক্ষী বিদ্যালয়ের শিক্ষাথী,শিক্ষক ও অভিভাবকদের মধ্যে। নিহত দম্পতির ভাতিজা জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, স্নেহার কান্নায় কেউ শানন্তা খুঁজে পাচ্ছেনা। অবুঝ এই মেয়েটিকে কীভাবে বুঝাবেন তারা। তিনি বলেন, একটি সুখি সুন্দর সাজানো সংসার তছনছ হয়ে গেল অথচ এখনো কাউকে গ্রেফতার না করার দুঃখজনক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com