1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
স্বামীর পরকীয়ার বলি এক গৃহবধু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

স্বামীর পরকীয়ার বলি এক গৃহবধু

  • Update Time : শুক্রবার, ২৭ এপ্রিল, ২০১৮
  • ২৭৫ Time View

বিশেষ প্রতিনিধি
স্বামীর পরকীয়ার বলি হয়েছেন এক গৃহবধু। তিনি শাবি’র সদ্য প্রাক্তন ছাত্রী ও সিলেট রেলওয়ে মেইল সার্ভিসের কর্মকর্তা ছিলেন। ১০ মাস আগে পল্লী উন্নয়ন ও দারিদ্র বিমোচন ফাউন্ডেশনের সিলেট সদর অফিসের ব্যবস্থাপকের সঙ্গে বিয়ে হয়েছিল এই গৃহবঁধুর। বুধবার এই গৃহবঁধুর মরদেহ সুনামগঞ্জের দোয়ারাবাজারের পাশের সুরমা নদী থেকে উদ্ধার করে অজ্ঞাতনামা মরদেহ হিসাবে দাফন করা হয়েছিল। বৃহস্পতিবার বিকাল সোয়া ৬ টায় সুনামগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতি নিয়ে ঐ গৃহবঁধুর মরদেহ কবর থেকে উত্তোলন করে পরিবারের লোকজন নিজের এলাকায় সৎকার করার জন্য নিয়ে যান। হতভাগ্য এই গৃহবঁধুর নাম বৈশাখী ধর তৃপ্তি (২৭)। সিলেটের খাদিমনগর ইউনিয়নের বহরদাসপাড়ার বাসিন্দা পরিতোষ ধরের দ্বিতীয় মেয়ে তিনি। এ ঘটনায় স্বামী রিংকু চন্দ্র ধরকে বুধবার রাতেই আটক করেছে পুলিশ।
নিহত গৃহবধু বৈশাখীর আত্মীয়-স্বজনরা জানান, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে গণিতে সম্মানসহ মাস্টার্স সম্পন্ন করে ১০ মাস আগে গত বছরের ১৮ জুন মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার জসমতপুরের ঠাকুর মনি ধরের ছেলে রিংকু চন্দ্র ধরের সঙ্গে বিয়ে হয় বৈশাখী ধর তৃপ্তির। বিয়ের পরই বৈশাখী বুঝতে পারেন স্বামী রিংকু প্রবাসী বড় ভাইয়ের স্ত্রীসহ একাধিক মহিলার সঙ্গে পরকীয়ায় আসক্ত। এ কারণে বিয়ের পর থেকেই দুজনের মধ্যে ঝগড়াঝাটি হতো। বিষয়টি বিয়ের কিছুদিনই পরই নিজের আত্মীয়-স্বজনদের অবহিত করেন বৈশাখী। কিন্তু তিনি নিজেই বিষয়টি স্বাভাবিক করার চেষ্টা করছিলেন।
গত ২১ এপ্রিল এসব বিষয় নিয়ে বৈশাখীর সঙ্গে স্বামী রিংকুর ঝগড়া-ঝাটি হয়। গভীর রাতে নিজের বড় বোন ও বোনের জামাইকে বৈশাখী মুঠোফোনে ম্যাসেজ দিয়ে বলে,‘ভোর ৬ টার পর আমাকে এসে আর পাবে না তোমরা, আমি সকলকে ছেড়ে চলে যাব।’ সঙ্গে সঙ্গে বোন ও বোনের জামাই বৈশাখীকে ফোন করে তারা আসতেছে জানালে রিংকু তাঁদের ফোন দিয়ে জানায় তাদের আসতে হবে না, দুজনের মিটমাট হয়ে গেছে। এরপর ভোর রাত থেকেই আর বৈশাখীকে খুঁজে পাওয়া যাচ্ছে না।
বৈশাখীর পিশাতো বড় ভাই রাশিন্দ্র চন্দ্র দে জানান, রিংকু’র সিলেটের বাসা এ/৮ মাহবুব কমপ্লেক্স ভার্তখলা, দক্ষিণ সুরমা সিলেটের বাস ভবনের বাড়ীর ভিডিও ফুটেজে দেখা গেছে ২২ এপ্রিল ৫ টা ৪৯ মিনিটে বৈশাখী বাসা থেকে বের হয়ে যায়। এরপর আর এই বাসভবনে তাকে দেখা যায়নি।
বুধবার সকালে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের আজমপুর গ্রামের সুরমা নদীর চন্ডিরচর এলাকা থেকে বৈশাখীর (অজ্ঞাত মহিলা হিসাবে) লাশ উদ্ধার হয়। এলাকাবাসী পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে আঞ্জুমানে মফিদুল কর্র্তৃক অজ্ঞাত হিসাবে তার লাশ দাফন করা হয়। এই সংবাদ স্থানীয় দৈনিক সুনামগঞ্জের খবরসহ সিলেটের অনলাইনে ছাপা হলে বৈশাখীর আত্মীয়-স্বজন দোয়ারাবাজারে এসে ছবি দেখে বৈশাখীকে সনাক্ত করেন। পরে সুনামগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট শফিউল আলমের অনুমতি নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিব দেব’র উপস্থিতিতে বৃহস্পতিবার তার মরদেহ সুনামগঞ্জ শহরের কেন্দ্রীয় কবরস্থান থেকে উত্তোলন করে নিয়ে যান আত্মীয়-স্বজনরা।
অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট শফিউল আলম বলেন,‘পরিতোষ ধরের সঙ্গে কথা বলে এবং ছবিসহ অন্যান্য সবকিছু দেখে আমরা নিশ্চিত হয়েছি এই মরদেহ তার মেয়ে বৈশাখীর। এজন্য মরদেহ উত্তোলন করে নেবার অনুমতি দেওয়া হয়।’
এদিকে, বুধবার রাতে এ ঘটনায় বৈশাখীর বাবা পরিতোষ ধর বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনা দেবার অভিযোগ এনে এবং স্বামী রিংকু পরকীয়ায় আসক্ত ছিল অভিযোগ করে দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করেন। পুলিশ গভীর রাতে রিংকুকে আটক করে আদালতে সোপর্দ করে।
সিলেটের দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল বলেন, ‘রিংকু ধরের বিরুদ্ধে তার শ্বশুর আত্মহত্যার প্ররোচণার মামলা দায়ের করেছেন। রিংকুকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com