1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
স্বামীর বিরুদ্ধে স্ত্রীর ধর্ষণের মামলা! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

স্বামীর বিরুদ্ধে স্ত্রীর ধর্ষণের মামলা!

  • Update Time : বুধবার, ২ আগস্ট, ২০১৭
  • ২০০ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: তালাক দেয়া গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মঙ্গলবার নারী শিশু নির্যাতন আইনে স্বামীসহ ৪ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। বরগুনায় এ ঘটনা ঘটেছে।

মামলা সূত্রে জানা গেছে, বরগুনা জেলার বেতাগী উপজেলার ওই নারীর সঙ্গে পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার উত্তর বাজিতা গ্রামের মৃত এলাল উদ্দিন ফকিরের ছেলে শামিম ফকিরের ২০০৬ সালে বিয়ে হয়।

বিয়ের পরই স্বামী যৌতুকের জন্য নির্যাতন করে তাকে। পরে ২০১৬ সালে যৌতুক নিরোধ আইনে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে শামিম ফকিরের বিরুদ্ধে মামলা দায়ের করেন তিনি।

শামিম ফকির ২০১৬ সালের অক্টোবর মাসে যৌতুক মামলা থেকে অব্যাহতি পাওয়ার জন্য নোটারি পাবলিকের মাধ্যমে আপসরফা করে তার সঙ্গে সংসার করতে থাকেন।

কিন্তু এ অবস্থায় এ বছরের ২৮ জুলাই বিবিচিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওই নারীকে ডেকে তালাকনামা ধরিয়ে দেন।

ওই নারীর অভিযোগ, তালাক দেয়ার বিষয়টি গোপন রেখে শামিম ফকির নিজবাড়িসহ একাধিক স্থানে নিয়ে বিভিন্ন সময় তাকে নিয়মিত ধর্ষণ করেছে।

এ ব্যাপারে মঙ্গলবার বরগুনা আদালতে ওই নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে চারজনকে আসামি করে মামলা করেছেন। মামলার অন্য আসামি হলেন- মো. সেলিম ফকির, মো. খোকন ফকির ও মোতালেব ফকির।

এ ব্যাপারে সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক মো. নওয়াব হোসেন খান নয়নের কাছে তালাক সংক্রান্ত বিষয়ে জানতে চাইলে তিনি জানান, বিষয়টি আমি জানি। রমজানের আগে আমি উভয়কে মিলমিশ করিয়ে দিয়েছি।

১৬/১৭দিন আগে আমার কাছে তালাকের কপি এসেছে। আমি ২৮ জুলাই ওই নারীকে ডেকে তার তালাকনামা দিয়ে দেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com