1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সড়কের পাশে হাত-পা বাঁধা লাশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

সড়কের পাশে হাত-পা বাঁধা লাশ

  • Update Time : মঙ্গলবার, ১১ জুন, ২০১৯
  • ৫৩৮ Time View

সাতক্ষীরার বাইপাস সড়ক সংলগ্ন কুচপুকুর এলাকায় থেকে মুখ, হাত ও পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে শহরের বাইপাস সড়কের ইটভাটা সংলগ্ন কুচপুকুর এলাকা থেকে এই লাশ উদ্ধার করা হয়। মৃতের ‍নাম মুকুল হোসেন। তিনি সাতক্ষীরা শহরের বাঁকাল ইসলামপুর এলকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ঐ এলাকায় মুখ, হাত ও পা বাঁধা অবস্থায় এক ব্যাক্তির লাশ পড়ে থাকতে দেখে তারা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে। লাশ থেকে এ সময় দুর্গন্ধ ছুড়ছিল। ধারনা করা হচ্ছে, দুই তিন দিন আগে তাকে হত্যা করা হয়েছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে পুলিশ নিহত মুকুলের লাশ উদ্ধার করে। উদ্ধারের সময় তার মুখ হাত ও পা বাধা ছিল। তার বিরুদ্ধে সদর থানায় ৩০ টিরও বেশী চুরির মামলা রয়েছে। তিনি আরো জানান, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সুত্র-আমার সংবাদ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com