1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হবিগঞ্জে মামলা দিয়ে নিজেই ফেঁসে গেলেন নারী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

হবিগঞ্জে মামলা দিয়ে নিজেই ফেঁসে গেলেন নারী

  • Update Time : বুধবার, ৬ ডিসেম্বর, ২০১৭
  • ১৯৪ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: হবিগঞ্জের চুনারুঘাটে পূর্বশত্রুতার জের নিয়ে নিজের ভাইকে অপহরণ দেখিয়ে মামলা দিয়ে নিজেই ফেঁসে গেলেন রহিমা আক্তার।

এ ঘটনাটি ঘটেছে উপজেলার রানীগাঁও ইউনিয়নের আবদুল্লাহপুর গ্রামে।

রহিমা খাতুন উপজেলার রানীগাঁও ইউনিয়নের আবদুল্লাহপুর গ্রামের মৃত মোববুল হোসেনের মেয়ে।

জানা গেছে, গত বছরের ২৬ ডিসেম্বর রহিমা খাতুন বাদী হয়ে একই উপজেলার মিরাশী ইউনিয়নের আসলা শেনারগাঁও গ্রামের ফিরোজ আলীর ছেলে মানিক মিয়াসহ ১৫ জন এবং অজ্ঞাতনামা আরও ৪-৫ জনকে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ অপহরণ সন্দেহে তিনজনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠান।

মূলত দুই পক্ষের মধ্যে পূর্ববিরোধের জের নিয়েই অপহরণের মামলা দায়ের করেন রহিমা খাতুন। এরই কারণে মামলার বাদী রহিমা খাতুন তার ভাই ফারুক মিয়াকে অপহরণের নাটক সাজিয়ে নিরপরাধ ব্যক্তিদের নামে হয়রানির উদ্দেশ্যে মামলা দায়ের করেন। ওই মামলায় তিনজন ব্যক্তি জেলও খাটেন।

এদিকে গত জুন মাসে বিচার-সালিশ হওয়ার কথা বলে কৌশলে ভিকটিম ফারুক মিয়া পুলিশের কাছে স্বেচ্ছায় আত্মসমর্পণ করে। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে অপহরণের বিষয়টি সাজানো বলে স্বীকার করে।

পরে পুলিশ ভিকটিম উদ্ধার হওয়ার পরে আদালতে ফারুক মিয়াকে হাজির করেন। আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে ১৫ জন আসামিকে নির্দোষ বলে স্বীকারোক্তি দেন ফারুক মিয়া। আদালত আসামিদের অপহরণ মামলা থেকে অব্যাহতি দেন।

এদিকে বাদী রহিমা খাতুনের বিরুদ্ধে মামলা নেয়ার জন্য আদালতের অনুমতি চেয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আ. মুকিত চৌধুরী বাদী হয়ে আদালতে একটি মামলা দায়ের করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com