1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হাওর দুর্নীতির তদন্তে জেলা প্রশাসনের গণবিজ্ঞপ্তি জারি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

হাওর দুর্নীতির তদন্তে জেলা প্রশাসনের গণবিজ্ঞপ্তি জারি

  • Update Time : বুধবার, ১০ মে, ২০১৭
  • ৪২৩ Time View

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জের বিভিন্ন হাওর রক্ষা বাঁধ ভাঙ্গা ও বোরো ফসলহানির ঘটনায় জেলা প্রশাসনের তদন্ত কমিটিতে বাঁধ ভাঙ্গার কারণ, অভিযুক্ত ব্যক্তিদের সকল তথ্য-উপাত্ত ও মতামত লিখিতভাবে প্রদানের জন্য গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। জেলা তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা আইসিটি) মোহাম্মদ শফিউল আলম স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তি
গত ৭ এপ্রিল জারি করা হয়।
গণবিজ্ঞপ্তিতে অসময়ে হাওরের বাঁধ ভেঙ্গে ফসল তলিয়ে যাওয়ার কারণ সম্পর্কিত বিভিন্ন তথ্য উপাত্তসহ সুনির্দিষ্ট বক্তব্য এবং অভিযুক্ত ব্যক্তিদের প্রয়োজনীয় তথ্যসহ ভবিষ্যত করণীয় সম্পর্কে মতামত প্রদান করে তদন্ত কমিটিকে সার্বিক সহায়তা করতে অনুরোধ করা হয়েছে।
আগ্রহী ব্যক্তিগণ বিভিন্ন তথ্য উপাত্তসহ সুনির্দিষ্ট বক্তব্য এবং অভিযুক্ত ব্যক্তিদের প্রয়োজনীয় তথ্য জেলা তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা আইসিটি) মোহাম্মদ শফিউল আলম’এর কার্যালয় অথবা সংশ্লিষ্ট স্থানীয় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আগামী ১৫ এপ্রিল পর্যন্ত প্রদান করতে পারবেন। এছাড়া ইমেইল (ধফপরপঃংঁহধসমধহল@ুধযড়ড়.পড়স) এ তথ্য ও মতামত প্রদান করা যাবে।
উল্লেখ্য, গত ৯ এপ্রিল সুনামগঞ্জে ফসল ডুবে যাওয়ার কারণ এবং হাওরে বাঁধ নির্মাণে ঠিকাদার ও পিআইসি’র অনিয়ম তদন্ত এবং ক্ষয়-ক্ষতির পরিমাণ নির্ধারণের জন্য অতিরিক্ত জেলা প্রশাসক মো. শফিউল আলম (শিক্ষা ও উন্নয়ন) কে আহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন- অতিরিক্ত পুলিশ সুপার সঞ্জয় সরকার, জেলা কৃষি সম্প্রসারণের উপ পরিচালক মো. জাহিদুল হক, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী সিদ্দিকুর রহমান ও সুনামগঞ্জ সদরের পিআইও মো. মানিক মিয়া।
গণবিজ্ঞপ্তি জারির বিষয়টি নিশ্চিত করে তদন্ত কমিটির আহবায়ক অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা আইসিটি) মোহাম্মদ শফিউল আলম বলেন, ‘সকলের অবগতির জন্য আমরা এই গণবিজ্ঞপ্তি জারি করেছি। গণবিজ্ঞপ্তির কপি সকল উপজেলা নির্বাহী অফিসার, প্রেসক্লাব ও ইউনিয়ন পরিষদ কার্যালয়ে পাঠানো হয়েছে। যাতে জেলার সকল এলাকার লোকজন সহজে তাদের মতামত প্রদান করতে পারেন তাই উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়েও তথ্য উপাত্ত ও মতামত দিতে পারবেন। ইমেইলে আমার অফিসেও তথ্য দিতে পারবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com