1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দিরাইয়ের সংঘর্ষ/গুলিবিদ্ধসহ আহত অর্ধশতাধিক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

দিরাইয়ের সংঘর্ষ/গুলিবিদ্ধসহ আহত অর্ধশতাধিক

  • Update Time : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ১২১ Time View

দিরাই প্রতিনিধি
দিরাইয়ে গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধসহ ৩০ জন আহত হয়েছে।
সোমবার বিকাল ৫টার দিকে উপজেলার রফিনগর ইউনিয়নের রফিনগর গ্রামের ইউপি সদস্য বিএনপি নেতা মামুনুর রশীদ, মাহবুব মিয়া ও গ্রামের আওয়ামী লীগ নেতা অলিউর রহমান, তেরাব আলীর লোকজনের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
ঘন্টাব্যাপী চলা এ সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত মুস্তাফিজ, হাবিবুর রহমান, ওমর ফারুক, মনর আলী, সাইফুল, মামুনুর রশীদ, দেলোয়ার হোসেন, আসকর আলী, মাজহারুলকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গ্রামের আওয়ামী লীগ নেতা তেরাব আলী, অলিউর রহমান ও বিএনপি নেতা ইউপি সদস্য মামুনুর রশীদ, মাহবুবের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে। উভয় পক্ষের মধ্যে একাধিক মামলা রয়েছে। সোমবার বিকেল ৫টার দিকে অলিউর রহমানের ভাতিজা জাহেদুর ও মামুনুর রশীদের ছোট ভাই জুনাইদের মধ্যে গৃহপালিত কবুতর নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় উভয় পক্ষ অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অর্ধ শতাধিক লোকজন আহত হয়।
দিরাই থানার ওসি (তদন্ত) আকরাম হোসনে বলেন, এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। গুলি হয়েছে বলে শুনেছি, তবে গুলির খোসা উদ্ধার হয়নি।
রফিনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শৈলেন চন্দ্র দাস জানান, এই গ্রামে ধীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। উভয় পক্ষের মধ্যে একাধিক মামলা রয়েছে। ইউপি সদস্য মামুনুর রশীদ গুলিবিদ্ধ হয়েছেন, তাকে সিলেট প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com