1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে কৃষি মেলার উদ্বোধন- বর্তমান সরকার সোনার বাংলা বাস্তবায়নে এগিয়ে যাচ্ছে-মন্ত্রী এম এ মান্নান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

জগন্নাথপুরে কৃষি মেলার উদ্বোধন- বর্তমান সরকার সোনার বাংলা বাস্তবায়নে এগিয়ে যাচ্ছে-মন্ত্রী এম এ মান্নান

  • Update Time : শুক্রবার, ৮ এপ্রিল, ২০১৬
  • ৭০৭ Time View

স্টাফ রিপোর্টার:: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন,বর্তমান সরকার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে কাজ করছে। ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে বাংলাদেশ একটি সুখি সমৃদ্ধ সোনার বাংলা হিসেবে বিভিন্নখাতে অগ্রগতি অর্জন করে এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, আমরা খাদ্যে স্বনির্ভরতা অর্জন করেছি। কৃষিক্ষেত্রে প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে বৈপ্লবিক পরিবর্তন এনেছি। এছাড়াও শিক্ষা,যোগাযোগ,স্বাস্থ্য ও বিদ্যুৎখাতে ব্যাপক অগ্রগতি অর্জন হয়েছে। এসব অগ্রগতি দেখে বহিবিশ্ব বাংলাদেশের প্রশংসা করছে। মন্ত্রী বলেন, আমাদের নতুন প্রজন্ম সোনার বাংলার নাগরিক হিসেবে গর্ব বোধ করতে পারবে। বর্তমান সরকার তাদের জন্য একটি সুখি সমৃদ্ধ সোনার বাংলার গড়ে তুলতে কাজ করছে। তিনি শুক্রবার সাড়ে১১টায় কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হুমায়ুন কবির এর সভাপতিত্বে ও শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদিনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আ্কমল হোসেন, ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ, স্বাগত বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক পরিচালক জাহিদুল হক, জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার মোঃ আসাদুজ্জামান।

12932659_1023497401020848_6609766978810508290_n- সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবীদ সিদ্দিক আহমদ, দক্ষিন সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এবাদত হোসেন, জগন্নাথপুর পৌরসভার মেয়র আব্দুল মনাফ, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত অফিসার মোঃ মুরসালিন প্রমুখ। মন্ত্রী এর আগে কৃষি প্রযুক্তি মেলা উপলক্ষে বসানো ষ্টলগুলো ঘুরে দেখেন।
IMG-20160408-WA0003এছাড়াও কৃষি মেলা উপলক্ষে এক বনাঢ্য র‌্যালী উপজেলা সদর প্রর্দক্ষিন করে। তিন দিন ব্যাপী কৃষি মেলা উপলক্ষে ২০টি ষ্টল রয়েছে। এছাড়াও মন্ত্রী কৃষকদের মধ্যে কৃষি উপকরণ বিতরণ ও উপজেলা ত্রাণ ও দুযোর্গ অধিদপ্তরের উদ্যোগে দরিদ্র মানুষের হাতে টিন ও নগদ টাকা তুলে দেন।

IMG-20160408-WA0002

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com