1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সৌদিতে বোমা হামলায় বাংলাদেশি যুবক নিহত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
শিরোনাম:
হবিগঞ্জে গোসল করতে নেমে দুই ভাই নিখোঁজ/ একজনের মরদেহ উদ্ধার জগন্নাথপুরে আবদুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী পালিত জগন্নাথপুরে আইডিয়াল কম্পিউটার ইনস্টিটিউটের সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠিত জাতীয় নেতা আবদুস সামাদ আজাদের মৃত্যু বার্ষিকী আজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস হবে আটটা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত সুনামগঞ্জে বিএনপির তিন প্রার্থী বহিষ্কার সৃষ্টিজগতে আল্লাহর সবচেয়ে বড় নিয়ামত গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ

সৌদিতে বোমা হামলায় বাংলাদেশি যুবক নিহত

  • Update Time : রবিবার, ৮ অক্টোবর, ২০১৭
  • ৩৮১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
সৌদি আরবের আল আরধা জিজানে জঙ্গিদের বোমা হামলায় পেকুয়ার যুবক মোশাররফ হোসাইন (২৫) মারা গেছেন। তিনি ৬ অক্টোবর সকালে হামলায় আহত হন এবং পরদিন কিং ফরহাদ জেনারেল হাসপাতালে মারা যান।

পরিবারে সচ্ছলতা ফেরাতে ৬ মাস আগে সৌদি আরব যান তিনি। তার বাড়ি কক্সবাজারের পেকুয়া উপজেলা সদরের মিয়াপাড়ায়। পিতার নাম মনোয়ার হোসেন মনু। রোববার বিকালে মৃত্যুর খবর পৌঁছলে পরিবারের সদস্যরা বুকফাটা কান্নায় ভেঙে পড়েন।

সৌদি আরব থেকে তার চাচা আবদুর রহিম টেলিফোনে জানান, মোশাররফ ইয়েমেনের বিদ্রোহী জঙ্গি গ্রুপের অতর্কিত বোমা হামলায় গুরুতর আহত হয়। এ সময় সে কাজ করছিল। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে ৭ অক্টোবর সকালে তার মৃত্যু হয়। লাশ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com