1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছাতকে হাত-পা বেঁধে দিনভর কৃষককে নির্যাতন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
হবিগঞ্জে গোসল করতে নেমে দুই ভাই নিখোঁজ/ একজনের মরদেহ উদ্ধার জগন্নাথপুরে আবদুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী পালিত জগন্নাথপুরে আইডিয়াল কম্পিউটার ইনস্টিটিউটের সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠিত জাতীয় নেতা আবদুস সামাদ আজাদের মৃত্যু বার্ষিকী আজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস হবে আটটা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত সুনামগঞ্জে বিএনপির তিন প্রার্থী বহিষ্কার সৃষ্টিজগতে আল্লাহর সবচেয়ে বড় নিয়ামত গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ

ছাতকে হাত-পা বেঁধে দিনভর কৃষককে নির্যাতন

  • Update Time : সোমবার, ২৭ আগস্ট, ২০১৮
  • ২৩৪ Time View

ছাতক প্রতিনিধি
ছাতকে মধ্যযুগীয় কায়দায় হাত-পা বেঁধে এক কৃষককে দিনভর নির্যাতন করেছে প্রতিপক্ষরা। প্রকাশ্যে দিবালোকে জমি থেকে ধরে এনে প্রতিপক্ষরা বসত ঘরের সামনে সিমেন্টের একটি পিলারের সাথে শক্ত করে বেঁধে কৃষককে নির্যাতন করে। ঘটনাটি ঘটেছে রোববার ছাতক সদর ইউনিয়নের রাতগাঁও গ্রামে। ঘটনার প্রায় ৫ ঘন্টা পর স্থানীয় লোকজন নির্যাতিত কৃষক সুনু মিয়াকে প্রতিপক্ষের কবল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এ ঘটনায় এলাকায় ব্যাপক তোলপাড় শুরু হয়েছে।
জানা যায়, জমি সংক্রান্ত বিষয় নিয়ে রাতগাঁও গ্রামের মৃত নুর উদ্দিনের পুত্র কৃষক সুনু মিয়ার সাথে একই গ্রামের আজমান আলীর পুত্র নজির উদ্দিন ও ছমির উদ্দিনের পুত্র রুহেল মিয়া পক্ষের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। প্রায় এক মাস আগে তাদের জমি সংক্রান্ত বিরোধটি এলাকার লোকজনদের নিয়ে নিস্পত্তি করে দেন ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম। রবিবার দুপুরে সুনু মিয়া রোপনকৃত জমিতে দেখাশুনা করতে গেলে প্রতিপক্ষের লোকজন তার উপর হামলা চালিয়ে তাকে আহত করে। এক পর্যায়ে তার হাত-পা বেঁধে তাকে টেনে-হেঁচড়ে নজির উদ্দিনের বাড়ির আঙ্গিনায় এনে একটি পিলারের সাথে বেঁধে রেখে মধ্যযুগীয় কায়দায় দিনভর শারীরিক নির্যাতন চালায়। বিকেলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করেন। এ ঘটনায় নির্যাতিত কৃষক সুনু মিয়া বাদী হয়ে একই গ্রামের রুবেল মিয়া, মনির উদ্দিন, নজির উদ্দিন, সুলতান আলী, তাজ উদ্দিন, সুরুজ আলী, জয়নাল আবেদীনসহ ৯জনের বিরুদ্ধে ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com