1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
প্রেমিকা সেজে অপহরণ, ৬দিন পর উদ্ধার বিশ্ববিদ্যালয়ের ছাত্র - জগন্নাথপুর টুয়েন্টিফোর
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
হবিগঞ্জে গোসল করতে নেমে দুই ভাই নিখোঁজ/ একজনের মরদেহ উদ্ধার জগন্নাথপুরে আবদুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী পালিত জগন্নাথপুরে আইডিয়াল কম্পিউটার ইনস্টিটিউটের সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠিত জাতীয় নেতা আবদুস সামাদ আজাদের মৃত্যু বার্ষিকী আজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস হবে আটটা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত সুনামগঞ্জে বিএনপির তিন প্রার্থী বহিষ্কার সৃষ্টিজগতে আল্লাহর সবচেয়ে বড় নিয়ামত গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ

প্রেমিকা সেজে অপহরণ, ৬দিন পর উদ্ধার বিশ্ববিদ্যালয়ের ছাত্র

  • Update Time : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯
  • ২৭৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক;;

অপহৃত বিশ্ববিদ্যালয় ছাত্র রায়হানকে উদ্ধার করেছে র‌্যাব। রাজধানীর কলাবাগান এলাকা থেকে তাকে অপহরণ করা হয়েছিল। অপহরণের ৬ দিন পর তাকে সাভার থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত পাঁচ অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাব জানিয়েছে, ফেক আইডি খুলে রায়হানের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে এ চক্রটি। এক মাসের মধ্যে ডেটিংয়ের আমন্ত্রণ জানিয়ে প্রেমিককে অপহরণ করে কাজল বেগমের অপহরণকারী চক্র।

এরা হলো- আজিজুল হাকিম (৪০), লিটন মোল্লা (২৬), কাজল বেগম (২৬), নজরুল ইসলাম বাবু (৪২) ও নুরু মিয়া (৬২)। অপহৃত রায়হান জাতীয় বিশ্ববিদ্যালয়ের এমবিএ অধ্যয়নরত।

র‌্যাব জানিয়েছে, সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৪ এর একটি দল সাভার আমিন বাজার এলাকায় অভিযান চালিয়ে অপহৃত রায়হান ও একটি প্রাইভেটকারসহ অপহরণকারী চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করে। অপহৃত রায়হানের পূর্ব পরিচিত মো. বাহার তার প্রাইভেটকারে করে ঢাকার কলাবাগান থেকে সাভার থানাধীন আমিন বাজারস্থ এলাকার অজ্ঞাতনামা একটি বিল্ডিংয়ে নিয়ে আটকে রাখে।

সুত্র-মানব জমিন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com