1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জেলা আ.লীগের সভাপতি মকুট ও সম্পাদক পলিনের কৃতজ্ঞতা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন

জেলা আ.লীগের সভাপতি মকুট ও সম্পাদক পলিনের কৃতজ্ঞতা

  • Update Time : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৩২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের নয়া সভাপতি ও সাধারণ সম্পাদক আওয়ামী লীগ সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন। শনিবার সন্ধ্যায় এই প্রতিবেদকের কাছে নয়া সভাপতি নুরুল হুদা মুকুট ও সাধারণ সম্পাদক নোমান বখ্ত পলিন প্রতিক্রিয়া জানানোর সময় সভানেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় দায়িত্বশীল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, স্মার্ট বাংলাদেশের পথে যাত্রাকালে দলীয় যে গুরু দায়িত্ব দেওয়া হয়েছে, তা সঠিকভাবে পালনের জন্য সকল দলীয় কর্মীর সহযোগিতা প্রয়োজন।
আলাদা আলাদা প্রতিক্রিয়ায় দুজনেই বলেছেন, তারা সৎ, ত্যাগী নেতাদের নিয়েই দলের কার্যক্রম এগিয়ে নেবেন।
নুরুল হুদা মুকুট øলেন, দীর্ঘ তিনযুগেরও বেশি সময় ধরে সক্রিয়ভাবে আওয়ামী লীগের রাজনীতি করছি। দলের ক্রান্তিকালে হাল ছাড়ি নি। বিশ^াস ঘাতকতাও করি নি। ওয়ান ইলেভেন সময়ে হেনস্তার শিকার হয়েছি, এরপরও দলীয় সভানেত্রী বঙ্গবন্ধু শেখ হাসিনার ছায়াতলেই ছিলাম। দলের মূল্যায়নে সন্তোষ্টি প্রকাশ করে বলেন, সকলকে নিয়েই কাজ করতে চাই।
নুরুল হুদা মুকুট ছাত্রজীবন থেকেই প্রগতিশীল রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তিনি ছাত্রজীবনে ছাত্র ইউনিয়নের নেতা ছিলেন। পরে আওয়ামী লীগের সঙ্গে যুক্ত হয়ে তিন যুগেরও বেশি সময় ধরে সক্রিয়ভাবে দলের সঙ্গে রয়েছেন। জেলা আওয়ামী লীগের ১৯ বছর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ছিলেন। সিনিয়র সহসভাপতির দায়িত্ব পালন করেছেন প্রায় আট বছর। শনিবার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলীয় সভানেত্রীর বরাত দিয়ে সভাপতি হিসাবে তার নাম ঘোষণা করেন।
সাধারণ সম্পাদক হিসাবে নাম ঘোষণা করা হয় প্রয়াত আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা হোসেন বখ্ত’এর কনিষ্ঠপুত্র নোমান বখ্ত পলিনের।
সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন পলিন। রাজনৈতিক পরিবারের উত্তরাধিকার পলিনের বড় ভাই প্রয়াত আয়ুব বখ্ত জগলুল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জ পৌরসভার মেয়র ছিলেন। তাঁর আরেক ভাই প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মনোয়ার বখ্ত নেক সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সুনামগঞ্জ পৌরসভার চেয়ারম্যান ছিলেন।
নোমান বখ্ত পলিন বললেন, দলের দায়িত্ব পালনে সকলের সহযোগিতা চাই, দলীয় প্রধান জননেত্রী শেখ হাসিনা’র প্রতি কৃতজ্ঞতা জানাই।
জেলা আওয়ামী লীগের সম্মেলনে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জেলা আওয়ামী লীগের বিদায়ী সভাপতি মতিউর রহমান দলের কেন্দ্রীয় উপদেষ্টা এবং বিদায়ী সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনকে জাতীয় পরিষদ সদস্য করার ঘোষণাও দেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com