শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ০২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
হাওরের দুনীতির বিরুদ্ধে সোচ্চার থাকবে হাওর বাঁচাও আন্দোলন কমিটি যুক্তরাজ্য বিএনপি থেকে সাবেক ছাত্র নেতা এম এ কাদিরের পদত্যাগ জগন্নাথপুরে শনিবার সকাল ৮টা থোক বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকবে বিদেশে থেকেও তিনি ‘হত্যা’ মামলার দুই নম্বর আসামী! সন্মেলনকে সামনে রেখে কলকলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে জগন্নাথপুরে মোবারক র‌্যালি জগন্নাথপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন তাহিরপুরকে হারিয়ে বিজয়ী জগন্নাথপুর,ম‌্যাচ সেরা অলি বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭ জগন্নাথপুরের রসুলপুর আর্দশ ক্রিকেট ক্লাবের জার্সি উম্মোচন

খাদিজা হত্যাচেষ্ঠা মামলার রায় ৮ মার্চ

Reporter Name
  • Update Time : রবিবার, ৫ মার্চ, ২০১৭
  • ২০ Time View

স্টাফ রিপোর্টার::খাদিজা বেগম নার্গিস হত্যাচেষ্টা মামলার রায় ঘোষণা করা হবে আগামী ৮ মার্চ।

রোববার (৫ মার্চ) মামলার যুক্তি-তর্ক শেষে সিলেট মহানগর দায়রা জজ আদালতের বিচারক আকবর হোসেন মৃধা রায়ের এ তারিখ ঘোষণা করেন।

এ তথ্য জানিয়েছেন আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

তিনি জানান, বাদি পক্ষ এই মামলায় সর্বোচ্চ শাস্তি যাবজ্জীবন কারাদণ্ড দাবি করেছেন। তারা আশাবাদী, আদালত তাদের বক্তব্য ও মামলার প্রমানাদিতে সন্তুষ্ট হয়ে রায়ে সর্বোচ্চ শাস্তি প্রদান করবেন।

মিসবাহ উদ্দিন সিরাজ জানান, আলোচিত এই মামলার রায় বাংলায় দেয়া হবে। মহানগর দায়রা জজ আদালতে বিচারক আকবর হোষেন মৃধা আগামী ৮ মার্চ সকাল সাড়ে ১১টায় খাদিজা হত্যাচেষ্টা মামলার রায় ঘোষনা করবেন।

এদিকে বদরুলের আইনজীবী সুজ্জাদুর রহমান চৌধুরী বলেন, ঘটনার দিন বদরুল নেশাগ্রস্ত ছিল। আসামি বদরুল বিশ্ববিদ্যালয়ের একজন মেধাবী শিক্ষার্থী এবং সে একটি মাধ্যমিক স্কুলের অনারারি শিক্ষক। আমরা আদালতের কাছে এ বিষয়গুলো যথাযথভাবে উপস্থাপন করতে পেরেছি। আশা করছি এই মামলার রায়ে বদরুল বেকসুর খালাস পাবেন।

উল্লেখ্য, গত ৩ অক্টোবর সিলেট এমসি কলেজ ক্যাম্পাসে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলমের চাপাতির কোপে গুরুতর আহত হন খাদিজা। প্রথমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর সেখান থেকে ৪ অক্টোবর তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে এনে লাইফ সাপোর্ট দিয়ে রাখা হয়। স্কয়ার হাসপাতালে প্রথম দফায় খাদিজার মাথায় ও পরে হাতে অস্ত্রোপচার করা হয়। তার অবস্থার একটু উন্নতি হলে লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়। এরপর আইসিইউ থেকে এইসডিইউ-তে স্থানান্তর করা হয়। সেখান থেকে ২৬ অক্টোবর তাকে কেবিনে নেওয়া হয়। এরপর আবারো মাথায় ও হাতে অস্ত্রোপচার করা হয়। অনেকটা সুস্থ হয়ে ওঠার পর সম্প্রতি স্কয়ার থেকে সিআরপিতে নেওয়া হয় খাদিজাকে।

হামলার দিন ঘটনাস্থল থেকে বদরুল আলম আটক করে পুলিশে সোপর্দ করে জনতা। আদালতে হামলার দায় স্বীকার করে জবানবন্দিও দিয়েছেন বদরুল। বদরুলের বাড়ি সুনামগঞ্জের ছাতকে। বদরুল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী। এ ঘটনায় ৪ অক্টোবর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাকে সাময়িক বহিষ্কার করে। পরে স্থায়ী বহিষ্কার করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24