শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরের সাম্রাটে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুর পৌরসভার মেয়র মনাফকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ জগন্নাথপুরের চিতুলিয়া গ্রামে আগুন,দুইটি ঘরসহ পুড়ল ১২ লাখ টাকার মালামাল জগন্নাথপুরে এখনও সম্পন্ন হয়নি আ.লীগের ওয়ার্ড ভিত্তিত্ব কমিটি প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর জগন্নাথপুরে সংবাদ প্রকাশের পর অবশেষে সুযোগ পেল ১৭ পরীক্ষার্থী বন্ধ হলো ফেসবুকের সাড়ে পাঁচ’শ কোটি ভুয়া অ্যাকাউন্ট রংপুর এক্সপ্রেসে আগুন, চারটি বগি লাইনচ্যুত জেলা মহিলা আ.লীগ নেত্রী রফিকা চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত আর্জেন্টিনার আদালতে সু চির বিরুদ্ধে মামলা দায়ের

জগন্নাথপুরের নলুয়ার হাওরের ধেবে যাওয়া বাঁধ পরির্দশন করে সংস্কারের নির্দেশ দিলেন ইউএনও

Reporter Name
  • Update Time : বুধবার, ৬ এপ্রিল, ২০১৬
  • ৭২ Time View

স্টাফ রিপোর্টার:: অব্যাহত বৃষ্টিতে নলুয়ার হাওরের ফসল রক্ষা বেড়িবাঁধ ধেবে যাওয়া ও ফাটল ঘুরে দেখেছেন উপজেলা নির্বাহী অফিসার ও হাওর রক্ষা বেড়িবাঁধ নির্মাণ তদারক কমিটির সভাপতি মোহাম্মদ হুমায়ুন কবির। মঙ্গলবার নলুয়ার হাওরের ফসল রক্ষাবেড়ি বাঁধগুলো সরেজমিনে পরির্দশন করে পিআইসি ও পাউবোকে ধেবে যাওয়া বাঁধ সংষ্কারে দ্রুত পদক্ষেপ নিতে নির্দেশ দেন। এসময় উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের চেয়ারম্যান আরশ মিয়া, উপজেলা কৃষি অফিসার আসাদুজ্জামান, উপজেলা টেকনিশিয়ান অরূপ সরকার উপস্থিত ছিলেন।
12512787_1349431491750026_5818200033578659924_n----
জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হুমায়ুন কবির জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, রবি ও সোমবারের অব্যাহত বর্ষনে নলুয়ার হাওরের ফসল রক্ষা কয়েকটি বাঁধ ধেবে যায়। সেগুলো দ্রুত বাঁশ ও বস্তা দিয়ে সংস্কার করা হচ্ছে। তিনি বলেন, বেড়িবাঁধগুলোর তেমন সমস্যা নয় বৃষ্টি কমে গেলে ঝুঁকি কমে যাবে।কৃষকরা ধান তুলতে পারবেন। ঝুঁকিপূর্ণ সবকটি বাঁধে বস্তা ও বাঁশ দিয়ে আড় দেয়া হচ্ছে।
চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের চেয়ারম্যান আরশ মিয়া বরেন, আমার ইউনিয়নটি পুরোপুরি নলুয়ার হাওর ব্যাষ্টিত। একমাত্র বোরো ফসলের ওপর নির্ভরশীল কৃষকরা। বৃষ্টির পানি জমে বোরো ধানক্ষেতে ক্ষতিগ্রস্থ হয়েছে। এছাড়াও কয়েকটি বাঁধ ধেবে গেছে। একমাত্র আল্লাই ভরসা। বৃষ্টি কমে গেলে কোন সমস্যা হবে না।
উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু বলেন, হাওরে এবার বাম্পার ফলন হয়েছে। প্রাকৃতিক অবস্থা ভাল হলেই কৃষকরা ধান তুলতে পারবে। উল্লেখ্য রবি ও সোমবারের অব্যাহত বৃষ্টিতে নলুয়ার হাওরের শালিকা ও নিতাইখালী বেড়ি বাঁধে ফাটল দেখা দিলে কৃষকদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। বর্তমানে বাঁধগুলোতে সংস্কার কাজ চলছে।

12938238_10201424329648222_7437921060345246945_n-ে

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24