শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ০২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
হাওরের দুনীতির বিরুদ্ধে সোচ্চার থাকবে হাওর বাঁচাও আন্দোলন কমিটি যুক্তরাজ্য বিএনপি থেকে সাবেক ছাত্র নেতা এম এ কাদিরের পদত্যাগ জগন্নাথপুরে শনিবার সকাল ৮টা থোক বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকবে বিদেশে থেকেও তিনি ‘হত্যা’ মামলার দুই নম্বর আসামী! সন্মেলনকে সামনে রেখে কলকলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে জগন্নাথপুরে মোবারক র‌্যালি জগন্নাথপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন তাহিরপুরকে হারিয়ে বিজয়ী জগন্নাথপুর,ম‌্যাচ সেরা অলি বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭ জগন্নাথপুরের রসুলপুর আর্দশ ক্রিকেট ক্লাবের জার্সি উম্মোচন

ব্রিটেনের রাজ পরিবারে নতুন অতিথি আনন্দে ভাসছে রাজপরিবার

Reporter Name
  • Update Time : রবিবার, ৩ মে, ২০১৫
  • ৯৩ Time View

আমিনুল হক ওয়েছ যুক্তরাজ্য থেকে:: ব্রিটেনের রাজ পরিবারে নতুন অতিথির আগমনে আনন্দে ভাসছে রাজপরিবার। প্রিন্স উইলিয়াম ও কেটের দ্বিতীয় সন্তান হিসাবে আগমন এই কন্যার। শনিবার সকালে ডিউক ও ডাচেস ক্যামব্রিজের রাজপ্রাসাদ ‘কেনসিংটন প্যালেস’ এক বিবৃতিতে কেটের দ্বিতীয় সন্তান উপহারের ঘোষণা দিয়েছে।
শনিবার স্থানীয় সময় সকাল ৮টা ৩৪ মিনিটে রাজপরিবারের নতুন সদস্যের আগমন ঘটে। জন্মের সময় তার ওজন ছিল ৮ পাউন্ড ও তিন আউন্স। এ সময় কেটের পাশে ছিলেন তার স্বামী ডিউক অব ক্যামব্রিজ উইলিয়াম। এখন মা ও শিশু দু’জনেই ভালো আছেন বলেও বিবৃতিতে জানানো হয়।
এর আগে, ২০১৩ সালের ২২ জুলাই কেট ও প্রিন্স উইলিয়াম দম্পতির কোলজুড়ে আসে তাদের প্রথম সন্তান প্রিন্স জর্জ। ১৯৮২ সালে এই হাসপাতালেই প্রিন্স উইলিয়ামের জন্ম হয়েছিল। তিনি প্রিন্স চার্লস ও প্রিন্সেস ডায়ানার প্রথম সন্তান। নবজাতকের জন্মের খবরের আগে থেকেই উৎসুক জনতা হাসপাতালের বাইরে গত কয়েকদিন ধরে ভীড় করছিলেন।্রিপ্রথা অনুযায়ী, নবজাতকের জন্মের পরপরই বাকিংহাম প্রাসাদে নোটিশ ঝুলিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। এখন নতুন কন্যা সন্তানের নাম কী রাখা হচ্ছে তা নিয়েই উৎসুক ব্রিটিশরা। ইতিমধ্যে বিভিন্ন সংবাদ মাধ্যমে নানা রকম নাম দেয়া শুরু করেছেন তারা। ব্রিটেনের মূল ধারার সংবাদ মাধ্যমগুলো লাইভ আপডেট দিচ্ছে এই কন্যার আগমনের। রাজপ্রাসাদের দরজার বাইরে ক্যামেরা তাক করে ভীড় জমিয়েছে তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24