1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আ.লীগের কর্মীসভা- মতিউর রহমানের প্রার্থীতা দাবি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

আ.লীগের কর্মীসভা- মতিউর রহমানের প্রার্থীতা দাবি

  • Update Time : রবিবার, ৯ জুলাই, ২০১৭
  • ৩৮৪ Time View

বিশ্বম্ভরপুর প্রতিনিধি
বিশ্বম্ভরপুরে আওয়ামী লীগের সাংগঠনিক কর্মীসভা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলা গণমিলনায়তনে উপজেলা আ.লীগের সভাপতি বেনজির আহমেদ মানিক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীলিপ কুমার বর্মণ এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মতিউর রহমান।
কর্মীসভা ও আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আ. লীগ নেতা অ্যাড. আব্দুল করিম, জেলা পরিষদ সদস্য (বিশ্বম্ভরপুর) শামছুজ্জামান শাহ, ধনপুর ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতির মোশারফ হোসেন ইমন ।
আরো বক্তব্য রাখেন বিশ্বম্ভরপুর উপজেলা শ্রমিক লীগের সভাপতি সাজ্জাদুর রহমান সাজু, আ. লীগ নেতা চিত্তরঞ্জন গোস্বামী ছানা, বিশ্বম্ভরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি হুমুয়ূন কবির পাপন, সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল, উপজেলা যুবলীগের সভাপতি খালেদ মাহমুদ তালুকদার, উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি সেলিম আহমদ মিঠু, ফতেপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক প্রসুন কান্তি দে, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল আহমদ, উপজেলা আওয়ামী লীগ নেতা সামছুল আলম, সাইফুল ইসলাম, অলিমান তালুকদার, কালী কুমার দাশ, আব্দুল হেলিম প্রমুখ।
সভায় বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে জেলা আ.লীগের সভাপতি ও সাবেক এমপি মতিউর রহমানকে সুনামগঞ্জ-০৪ আসনে আ.লীগ থেকে দলীয় মনোনয়ন প্রদানের দাবী উত্থাপন করা হয়। কর্মী সভায় জেলা ও উপজেলার আ.লীগ এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com