1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টাকারী ৫ পুলিশ সদস্য বরখাস্ত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন

ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টাকারী ৫ পুলিশ সদস্য বরখাস্ত

  • Update Time : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৯
  • ২৮৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় এক ব্যবসায়ীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টায় অভিযুক্ত পুলিশের চার কর্মকর্তা ও এক কনস্টেবলকে এবার সাময়িক বরখাস্ত করা হয়েছে। মঙ্গলবার ময়মনসিংহ জেলা পুলিশ এ সিদ্ধান্তের কথা জানায়। এর আগে গত সোমবার রাতে তাঁদের প্রত্যাহার করা হয়েছিল।

বরখাস্ত পুলিশ কর্মকর্তারা হলেন গৌরীপুর থানার পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল আউয়াল, রুহুল আমিন, আনোয়ার হোসেন ও কামরুল এবং কনস্টেবল আল আমিন।

ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবিদ হোসেন বলেন, ইয়াবা দিয়ে ব্যবসায়ীকে ফাঁসানোর অভিযোগ উঠলে বিষয়টির তদন্তের ভার দেওয়া হয় অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিকীকে। মঙ্গলবার সাখের হোসেন ওই তদন্ত প্রতিবেদন জমা দেন। প্রতিবেদনে উল্লেখ করা হয় ঘটনার সময় পুলিশের ওই পাঁচ সদস্যের আচরণ অপেশাদার ছিল। পুলিশের নিয়মনীতি উপেক্ষা করে তাঁরা ওই দিন অভিযানে যান। এসব কারণে তাঁদের সাময়িক বরখাস্ত করা হয়েছে। পরে তাঁদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছিল, গত রোববার রাতে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর বাজারে খোকন মিয়া নামের একজন ব্যবসায়ীর দোকানে যায় ওই পাঁচ পুলিশ। তারা খোকন মিয়াকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করে, এমন অভিযোগে এলাকাবাসী পাঁচ পুলিশকে ঘেরাও করেন। পরে জনরোষ থেকে রক্ষা পেতে তারা একটি দোকানে আশ্রয় নেয়। পরে স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ রাত দুইটার দিকে তাদের উদ্ধার করা হয়।

সৌজন্যে প্রথম আলো

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com