1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এরশাদ-রওশন দম্পতিকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যে সংসদে অট্রহাসি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

এরশাদ-রওশন দম্পতিকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যে সংসদে অট্রহাসি

  • Update Time : বুধবার, ২৯ জুন, ২০১৬
  • ৩২৮ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:;বিরোধীদলীয় নেত্রী রওশন এরশাদের সঙ্গে তাঁর স্বামী জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ আর ভবিষ্যতে ছলনা করবেন না বলে আশাবাদ ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী ও সংসদ নেতা শেখ হাসিনা। আজ বুধবার জাতীয় সংসদ অধিবেশনে প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনার সমাপনী বক্তব্যে বিরোধী নেত্রীর বক্তব্যের জবাবে একথা বলেন শেখ হাসিনা।

এর আগে সাধারণ আলোচনায় অংশ প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতার লাইন উল্লেখ করেন। ‌এর পরিপ্রেক্ষিতে শেখ হাসিনা প্রস্তাবিত বাজেটের ওপর সমাপনী বক্তব্যে বিরোধীদলীয় নেত্রী ও তার স্বামী এরশাদকে উদ্দেশ্য করে শেখ হাসিনা বলেন, “মাননীয় স্পিকার, আমাদের বিরোধীদলীয় নেত্রী অনেকগুলো কবিতা আওড়েছেন। সেটার জন্য আমি ওনাকে সাধুবাদ জানাই। শুধু একটা কবিতার ব্যাপারে উনাকে, বলতে চাই- উনি বললেন, ‘বুঝি গো আমি বুঝি এ ছলনা..কি তুমি বলিতে চাও আমি বুঝি না।’ এটা বুঝি উনার বাঁ দিকে যিনি বসে আছেন তার দিকে তাকিয়ে বললে ভালো হতো।”

প্রধানমন্ত্রীর এ বক্তব্যের সময় বিরোধীদলীয় নেত্রীর বাঁ পাশে বসা ছিলেন তার স্বামী এরশাদ। আর এরশাদ-রওশন দম্পতিকে কবিতার লাইনে প্রধানমন্ত্রীর ঠাট্টায় উপস্থিত সরকারি ও বিরোধীদলের সংসদ সদস্যরা অট্টহাসিতে মেতে উঠেন। এ সময় প্রধানমন্ত্রী আরো বলেন, “প্রথমে আমি বুঝতে পারিনি উনি কাকে বলছেন। আমি ভাবলাম যে, হয়তো উনি এরশাদ সাহেবকে উদ্দেশ্য করে বলছেন। তবে আমি আশা করি, এরশাদ সাহেব আর ভবিষ্যতে ছলনা করবেন না।

আগের দিন মঙ্গলবার বাজেট আলোচনায অংশ নিয়ে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, “এরশাদ সাহেব ভালো কথা বলেন, কিন্তু একটা সমস্যা আছে তাঁর। উনি সব সময় সিদ্ধান্ত বদল করেন। প্রেমিকাও বদলান। উনি ঘন ঘন সিদ্ধান্ত বদল না করলে উনিই হতেন সবচেয়ে কার্যকরী বিরোধীদলের নেতা।”

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com