1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
খেলাফত মজলিশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জগন্নাথপুরের মাওলানা বদিউজ্জামান আর নেই - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল শাওয়াল মাসের ছয় রোজা নিয়ে মহানবী (সা.) যা বলেছেন জগন্নাথপুরে এম এ মান্নান –  বাংলাদেশ কে শেষ করার জন্য একটি গোষ্ঠী এখনো কাজ করছে তাদের প্রতিহত করতে হবে   জগন্নাথপুরে বাংলা নববর্ষ উদযাপিত জলদস্যুর কবল থেকে মুক্ত হয়ে যুদ্ধজাহাজের পাহারায় দুবাইয়ের পথে ২৩ নাবিক

খেলাফত মজলিশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জগন্নাথপুরের মাওলানা বদিউজ্জামান আর নেই

  • Update Time : বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১৮
  • ১৫৮ Time View

স্টাফ রিপোর্টার:: বাংলাদেশ খেলাফত মজলিশের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কাতিয়া গ্রামের বাসিন্দা মাওলানা বদিউজ্জামান বুধবার রাত সাড়ে আটটার দিকে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি….রাজিউন)। তিনি র্দীঘদিন ধরে দুরারোধ্য ব্যাধিতে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।
বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে স্থানীয় অলৈতলী কাতিয়া মাদ্রাসা প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মরহুমের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
পরিবারিক ও স্থানীয়রা জানান, মাওলানা বদিউজ্জামান ১৯৯৬ সালে জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জ নিয়ে গঠিত সুনামগঞ্জ-৩ আসনে মিনার মার্কা নিয়ে জাতীয় সংসদ নির্বাচন অংশ নিয়েছেন। তিনি র্দীঘদিন যাবত খেলাফত মজলিতের সুনামগঞ্জ জেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করেছেন। রাজনীতির পাশাপাশির তিনি সমাজ সংস্কারে কাজ করে গেছেন। তিনি ইসলামী আন্দোলনের সক্রিয় নেতা ছিলেন।
মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, অর্থ ও পরিবার পরিকল্পনা প্রতিমন্ত্রী এম, এ মান্নান, বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান, মহাসচিব মাওলানা মাহফুজুল হক, জগন্নাথপুরের প্রবীন রাজনীতিবিদ সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, সুনামগঞ্জ- ৩ আসনের সাবেক সংসদ সদস্য মাওলানা শাহিনুর পাশা চৌধুরী, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, সুনামগঞ্জ জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট মল্লিক মঈন উদ্দিন সুহেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা বিএনপির সভাপতি আবু হুরায়রা ছাদ মাষ্টার, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তা, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক কবির আহমদ, জামাতে ইসলামী জগন্নাথপুর উপজেলা আমীর মাওলানা লুৎফর রহমান শাহনুর, সেক্রেটারি মাওলানা দরস উদ্দিনসহ বিভিন্ন রাজনীতি দলের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com