1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে রমজানের সামগ্রী নিয়ে অসহায়দের পাশে দাঁড়ালো কেপি ফ্রেন্ডস অর্গানাইজেশন ইউকে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

জগন্নাথপুরে রমজানের সামগ্রী নিয়ে অসহায়দের পাশে দাঁড়ালো কেপি ফ্রেন্ডস অর্গানাইজেশন ইউকে

  • Update Time : শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ৮১ Time View

স্টাফ রিপোর্টার::

পবিত্র রমজান উপলক্ষে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কুবাজপুর এলাকায় প্রবাসীদের অর্থায়নে “কেপি ফ্রেন্ডস অর্গানাইজেশন ইউকে” এর উদ্যোগে দরিদ্রদের মাঝে ফুড প্যাক বিতরণ করা হয়েছে।

আজ শনিবার সকালে স্থানীয় মাদরাসার একটি হলরুমে এ বিতরণী কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে যুক্তরাজ্যেপ্রবাসী লন্ডন বাংলা প্রেসক্লাবের সভাপতি. ব্রিটিশ বাংলা এডুকেশনের ট্রাস্টের সাবেক সাধারণ সম্পাদক মুহিব চৌধুরীর সভাপতিত্বে ও কেপি  ফ্রেন্ডস অর্গানাইজেশন ইউকের বাংলাদেশ টিমের সদস্য শামীম আহমদের পরিচালনায় একসভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন গ্রামের প্রবীন মুরব্বী ঝুনু মিয়া, আখলাক  মিয়া, সাংবাদিক মাছুম আহমদ, স্থানীয় ইউপি সদস্য মিলাদ আহমদ চৌধুরী, কাদির মিয়া, পর্তুগাল প্রবাসী ছালেহ আহমদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, রমজানকে সামনে রেখে দ্রব্যে মূল্যের উর্ধ্বগতিতে যখন মানুষের মধ্যে নাভিশ্বাস উঠেছে চরমে তখন প্রবাসিদের অর্থায়নে এলাকার অসহায় ও দরিদ্রদের মধ্যে ত্রাণ সহায়তা নিতে পাশে দাড়িয়েছে কে ফাউন্ডেশন ইউকে। এটি সত্যেই মহতি উদ্যোগ। এ সংগঠনটি দীর্ঘদিন ধরে  আর্ত সামাজিক উন্নয়নে কাজ করে আসছে। তাদের এই ধারবাহিক কার্যক্রমের অগ্রযাত্রা আরো এগিয়ে যাক সেই প্রত্যাশা করেন বক্তারা।

পরে এলাকার ২৫০ পরিবারের মধ্যে ফুড প্যাক বিতরণ করা হয়। প্রতি প্যাকে ছিল  চাল, ডাল, পেঁয়াজ, তেল, আলু, ছোলা, খেজুর, রসুল, লবন ও গুঁড়া মসলা।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রবাসী শাহিন মিয়া, মিলাদ চৌধুরী, তুহিন আহমদ, শাহাদাত আহমদ,

কেপি ফ্রেন্ডস অর্গানাইজেশন এর টিমের হোসেন আহমদ, মতিউর রহমান, রিপন মিয়া,শাহেদ মিয়া, কবির মিয়া,মশাই মিয়া ও মাসুম মিয়া ।

 

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com