1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
'জনপ্রশাসন পদক' পেলেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মো: সাবিরুল ইসলাম - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

‘জনপ্রশাসন পদক’ পেলেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মো: সাবিরুল ইসলাম

  • Update Time : বুধবার, ১৮ জুলাই, ২০১৮
  • ২৯৭ Time View

স্টাফ রিপোর্টার
ব্যক্তিগত পর্যায়ে সাধারণ ক্ষেত্রে ‘জনপ্রশাসন পদক-২০১৮’ পেয়েছেন মুক্তিযোদ্ধার সন্তান জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম। ইউনিয়ন মুক্তিযুদ্ধ জাদুঘর ও লাইব্রেরি স্থাপনের কার্যক্রম গ্রহণ ও বাস্তবায়নের জন্য তিনি এ পদক পেয়েছেন। আগামী ২৩ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট থেকে এই পদক গ্রহণ করবেন তিনি।
জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম ইতোমধ্যে সুনামগঞ্জের ৩১টি ইউনিয়ন পরিষদে ‘ইউনিয়ন মুক্তিযুদ্ধ জাদুঘর ও লাইব্রেরি’ স্থাপন করেছেন এবং অবশিষ্ট ইউনিয়নসমূহে মুক্তিযুদ্ধ জাদুঘর ও লাইব্রেরি স্থাপনের কাজ চলমান রয়েছে।
উল্লেখ্য, মো. সাবিরুল ইসলাম ২০১৭ সালের ২১ মে সুনামগঞ্জের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। তিনি পাবনা জেলার সদর উপজেলার বাসিন্দা। মুক্তিযোদ্ধা ও ভাষা সৈনিক আমিনুল ইসলাম বাদশার ছেলে তিনি।
পদক পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com