1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জয়কলসে কালী মুর্তি ভাংচুর - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জয়কলসে কালী মুর্তি ভাংচুর

  • Update Time : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৩৫ Time View

শহীদ মিয়া দক্ষিণ সুনামগঞ্জ :: দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা জয়কলস শ্রী শ্রী কালী মন্দিরের মূর্তি ভাংচুর করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে কে বা কারা জয়কলস শ্রী শ্রী কালী মন্দিরের ভিতরের ১টি শ্রী রক্ষাখানী ও বাহিরে ৩টি মূর্তিসহ ৪টি মূর্তি ভাংচুর করে। তাৎক্ষনিক দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে পরিদর্শন করেছেন। দক্ষিণ সুনামগঞ্জ পূজা উদযাপন পরিষদের সভাপতি দিলিপ বাবু সাধারণ সম্পাদক জ্যোতিভূষণ তালুকদার জন্টু ও জয়কলস ইউনিয়ন হিন্দু খৃষ্টান বৌদ্ধ এক্য পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত তালুকদার পুল্টন আইন বিষয়ক সম্পাদক গৌরাঙ্ঘ দাস পরিদর্শন করেছেন। এসময় তারা বলেন- কে বা কারা এটা করেছে জানিনা। তবে যারা এ কাজ করেছে হিংসাত্বক মনোভাব নিয়ে করেছে।
দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দীন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন-আমি ও আমাদের এডিশনাল এস পি মাহবুবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছি। তিনি বলেন মামলা প্রক্রিয়াধীন আছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com