1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
টাঙ্গুয়ার হাওরে জেলেদের হামলার ম্যাজিস্টে্টসহ আহত ৬ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

টাঙ্গুয়ার হাওরে জেলেদের হামলার ম্যাজিস্টে্টসহ আহত ৬

  • Update Time : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৮১ Time View

তাহিরপুর প্রতিনিধি :: দেশের দ্বিতীয় রামসার সাইট টাঙ্গুয়ার হাওরে অবৈধভাবে মাছ শিকারী চোরা জেলেদের হামলায় নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, আনসার ও নৌকার মাঝিসহ ৬ জন আহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ১০ টায় এই ঘটনাটি ঘটে।
আহত দুই পুলিশ কনস্টেবল হলেন, আলমগীর হোসেন (২২) ও রাহুল দাস (২০)। তাদেরকে সুনামগঞ্জ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। অন্যান্য আহতরা হলেন, আনসার সদস্য হাসান মিয়া, রাজু আহমদ ও নৌকার মাঝি মনির হোসেন। তাদেরকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
চোরা জেলেদের এলোপাতাড়ি ইট-পাটকেল নিক্ষেপে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আল আমিন সরকার আহত হয়েছেন। তিনি প্রাথমিক চিকিৎসা সেবা নিয়েছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, টাঙ্গুয়া হাওরের
দায়িত্বপ্রাপ্ত জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আল আমিন সরকার সোমবার রাতে গোপন সংবাদ পান অবৈধভাবে মাছ শিকার করা হচ্ছে। টাঙ্গুয়া হাওরের পাশ^বর্তী পাটলাই নদীতে কোনাজাল ও কারেন্ট জাল দিয়ে মাছ শিকার করছে একদল চোরাজেলে।
পুলিশ নিয়ে তিনি ঘটনাস্থলে গেলে চোরা জেলেরা তাদের লক্ষ্য করে এলোপাতাড়ি ইট পাটকেল নিক্ষেপ করে। একপর্যায়ে চোরা জেলেরা দ্রুত পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে একটি কোনা জাল, কারেন্ট জাল ও একটি কাঠবডি নৌকা জব্দ করা হয়।
টাঙ্গুয়ার হাওরের দায়িত্বে থাকা জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আল আমিন সরকার বলেন,‘অবৈধভাবে মাছ শিকারের চেষ্টা করছিল কিছু জেলে। খবর পেয়ে অভিযান চালালে জাল ও নৌকা ফেলে পালিয়ে যায় তারা। পালিয়ে যাওয়ার জন্য জেলেরা ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে পুলিশসহ কয়েকজন আহত হয়েছে; সবাই চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com