1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
তিন সিটিতেই আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থীদের জয় জয়কার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন

তিন সিটিতেই আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থীদের জয় জয়কার

  • Update Time : বুধবার, ২৯ এপ্রিল, ২০১৫
  • ৩৮১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: তিন সিটি কর্পোরেশন নির্বাচনে এগিয়ে রয়েছেন আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থীরা।
মঙ্গলবার রাত এ রিপোট লেখা পর্যন্ত প্রাপ্ত বেসরকারি ফলে এসব তথ্য জানা গেছে।এর আগে পাওয়া তথ্যে দেখা যায়, ঢাকায় এগিয়ে রয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থীরা; আর চট্টগ্রামে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী। তবে বিভিন্ন কেন্দ্র থেকে আসা ফল বাড়তে থাকায় ধীরে ধীরে পটও পরিবর্তিত হতে থাকে। ৩ সিটিতেই এগিয়ে যায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা।
বেসরকারি তথ্যে ঢাকা উত্তরে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আনিসুল হক টেবিল ঘড়ি প্রতীক নিয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তাবিথ আউয়াল বাস প্রতীক ছেয়ে এগিয়ে রয়েছেন।

ঢাকা দক্ষিণে বেসরকারি ফলাফলে ইলিশ প্রতীক নিয়ে এগিয়ে রয়েছেন আওয়ামী সমর্থিত প্রার্থী সাঈদ খোকন। আর নিকটতম প্রতিদ্বন্দ্বী মগ প্রতীক নিয়ে বিএনপি সমর্থিত মির্জা আব্বাস পিছিয়ে রয়েছেন।
আর চট্টগ্রামে হাতি প্রতীকে এগিয়ে রয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আ জ ম নাছির উদ্দিন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এম মনজুর আলম কমলা লেবু প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধীতা করেন।
মঙ্গলবার সকাল ৮টায় শুরু হয় এই ভোটগ্রহণ। চলে বিকেল ৪টা পর্যন্ত; এরপর শুরু হয় গণনা। তবে ভোট শুরুর সাড়ে ৪ ঘণ্টার মধ্যেই ব্যাপক অনিয়মের অভিযোগ এনে নির্বাচন বর্জনের ঘোষণা দেয় বিএনপি। এছাড়া অনিয়মের অভিযোগ এনে চট্টগ্রামে আরও দুইজন মেয়র প্রার্থী এবং ঢাকা উত্তরের একজন মেয়র প্রার্থী নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন।

নির্বাচনে ভোটার ছিলেন ৬০ লাখের বেশি। এই নির্বাচন ঘিরে গত কয়েকদিন রাজধানী ঢাকা ও বন্দরনগরী চট্টগ্রামে চলেছে উৎসবের আমেজ। আজও সে আমেজ বজায় রাখতে ঢাকা ও চট্টগ্রাম নগরীকে ঢেকে ফেলা হয় নিরাপত্তার চাদরে। তবে নির্বাচনে ভোটারদের তেমন উপস্থিতি দেখা যায়নি; হয়নি ভোট উৎসব।

এদিকে ভোটের পর এক সংবাদ সম্মেলনে সব প্রার্থীকে সিটি নির্বাচনের ফল মেনে নেওয়ার আহ্বান জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার- সিইসি কাজী রকিবউদ্দিন আহমদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com