1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ধর্মপাশায় শিক্ষক হত্যা চেষ্ঠা,দপ্তরীর রিমান্ড দাবী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন

ধর্মপাশায় শিক্ষক হত্যা চেষ্ঠা,দপ্তরীর রিমান্ড দাবী

  • Update Time : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০১৯
  • ২৮৫ Time View

ধর্মপাশা প্রতিনিধি::
বিদ্যালয়ের অভ্যন্তরীণ বিভিন্ন সমস্যা ও দপ্তরী কাম নৈশ্য প্রহরীর প্রেম ঘটিত বিষয়ের জের ধরে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমেন্দ্র চন্দ্র তালুকদারকে হত্যার চেষ্টা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

বুধবার দুপুরে ওই দপ্তরী কাম নৈশ্য প্রহরী শফিক মিয়াকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। গত রোববার রাতে মধ্যনগর বাজার থেকে নিজ বাড়ি সম্পদপুর গ্রামে ফেরার পথে শিক্ষক রমেন্দ্র চন্দ্র তালুকদারকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা। তিনি বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
ঘটনার পরদিন সোমবার বিকেলে ওই বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ্য প্রহরী শফিক মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায় পুলিশ। পরে সোমবার রাতে আহত শিক্ষকের বড় ভাই ঝন্টু চন্দ্র তালুকদার বাদি হয়ে শফিক মিয়াকে প্রধান আসামী করে অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে মধ্যনগর থানায় একটি মামলা করেন। পরে ওই মামলায় শফিক মিয়াকে গ্রেপ্তার দেখানো হয়। শফিক মিয়া মধ্যনগর ইউনিয়নের তেলিপাড়া গ্রামের মো. খলিল মিয়ার ছেলে।
শিক্ষক রমেন্দ্র চন্দ্র তালুকদারকে হত্যার চেষ্টার প্রতিবাদে গত সোমবার ও মঙ্গলবার মধ্যনগর এবং ধর্মপাশায় প্রতিটি বিদ্যালয়ের শিক্ষক পাঠদান বন্ধ রেখে মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালন করেছে। আজ বুধবার সকালে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে মধ্যনগর থানা উন্নয়ন পরিষদের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হবে।
মধ্যনগর থানার ওসি (তদন্ত) শওকত হোসেন বলেন, ‘স্কুলকেন্দ্রিক বিভিন্ন সমস্যা আছে। স্কুলে দপ্তরীর প্রেম ঘটিত একটি বিষয় রয়েছে বলে লোক মুখে শোনা যাচ্ছে। দপ্তরী শফিককে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।’
ধর্মপাশা সার্কেলের সহকারি পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার বলেন,‘ঘটনার রহস্য উদঘাটন ও অতিরিক্ত জিজ্ঞাসাবাদের জন্য শফিকের রিমান্ড চাওয়া হয়েছে। তদন্তের স্বার্থে নারী সংক্রান্ত কোনো বিষয় আছে কী না তা পুরোপুরি নিশ্চিত না হয়ে বলা যাচ্ছে না।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com