1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ফেইসবুকে অশ্লিল ছবি আপলোড’র ঘটনায় রিমান্ডে সানি যা বললেন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

ফেইসবুকে অশ্লিল ছবি আপলোড’র ঘটনায় রিমান্ডে সানি যা বললেন

  • Update Time : সোমবার, ২৩ জানুয়ারী, ২০১৭
  • ৪১১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: ফেইসবুকে তরুনির অশ্লিল ছবি আপলোড করায় তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করায় মামলায় গ্রেপ্তার হওয়া জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানিকে একদিনের রিমান্ডে এনে ইতিমধ্যে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। রাত সাড়ে ৮ টার পর প্রায় দুই ঘন্টা তাকে মামলার অভিযোগের বিষয়ে টানা জেরা করা হয়। তার দেয়া তথ্য ও অভিযোগকারীর তথ্য মিলিয়ে দেখতে কাজও শুরু করেছে পুলিশ। ডিএমপির একজন ঊর্ধ্বতন কর্মকর্তা পূর্বপশ্চিমকে এসব কথা নিশ্চিত করেছেন।

রিমান্ডে জিজ্ঞাসাবাদের সময় আরাফাত সানি নিজেকে নির্দোষ দাবি করেন। তিনি বলেন, ‘আমি নির্দোষ। আমি সম্পূর্ণ নির্দোষ। যা হওয়ার হয়েছে, এখন আদালতের মাধ্যমেই সব সুরাহা হবে। ’ এসময় সানি আরো বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র হয়েছে। কারো সাথে সম্পর্ক থাকলে অবশ্যই তার প্রতি আমার সম্মানও রয়েছে।

সানি-নাসরিন পুলিশের সূত্র আরো জানিয়েছে, মামলা হওয়ার প্রায় দুই সপ্তাহ ধরে পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করেছে। সাইবার ক্রাইমের বিশেষ কর্মকর্তাদের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হয়েই তাকে গ্রেপ্তার করা হয়েছে। রিমান্ডে তিনি স্বাভাবিক আচরণ করেছেন এবং পুলিশকে সহায়তা করেছেন। তদন্তের স্বার্থে এর বেশি কিছু বলতে রাজি হননি সূত্রটি।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি ২০১৭ আরাফাত সানির বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মামলা করেন নাসরিন সুলতানা নামের ওই তরুণী। এ মামলায় রোববার আরাফাত সানিকে তার আমিনবাজারের বাসা থেকে গ্রেফতার করা হয়।

মামলায় ওই তরুণী অভিযোগ করেছেন, সাত বছর আগে পরিচয় ও ঘনিষ্ঠতার সূত্র ধরে ২০১৪ সালের ৪ ডিসেম্বর উভয়ের পরিবারকে অবহিত না করেই সানির সঙ্গে তিনি গোপনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। কিন্তু, বিয়ের পরে তাকে আনুষ্ঠানিকভাবে নিজ বাড়িতে তুলে না নিয়ে আরাফাত সানি সময়ক্ষেপণ করতে থাকেন।

এমনকি তিনি সম্পর্ক ছিন্ন করার প্রস্তাব দিলেও সানি তাতে কান দেননি। এরপর গত ১২ জুন রাত ১টা ৩৫ মিনিটে সানি তার নাম ব্যবহার করে নিজের মোবাইল ফোন নম্বর দিয়ে একটি ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খোলেন এবং ওই আইডি দিয়ে তরুণীর নিজস্ব অ্যাকাউন্টে তাদের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ও একক ছবি ফেসবুক মেসেঞ্জারে পাঠিয়ে তাকে নানারকম হুমকি দিতে থাকেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com