1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ফেল করা ১১৮৭ শিক্ষার্থী পাস, জিপিএ-৫ পেল ৭৬৯ জন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি, অস্ত্রসহ দুই ডাকাত আটক ধীরেন্দ্র কুমার সেন একজন সংগ্রামী, সফল ও ভাগ্যবান মানুষ জগন্নাথপুরের শ্যামহাট আশ্রম উন্নয়ন কমিটির সভাপতি ধীরেন্দ্র কুমার সেন আর নেই বিভিন্ন মহলের শোক টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের ভারতে ধূলিঝড়ে উপড়ে গেল ‘দৈত্যাকার’ বিলবোর্ড, নিহত ১২ সুনামগঞ্জে আচারণ বিধি ভঙ্গের দায়ে আ.লীগ নেতাকে জরিমানা কোরআনে মানুষের যেসব স্বভাব পরিহারের নির্দেশনা রবীন্দ্র সঙ্গীতে বিভাগীয় পর্যায়ে প্রথম জগন্নাথপুরের পূর্বা দে জগন্নাথপুরে ‘খোয়া’ যাওয়া লাখ টাকা ফিরিয়ে দিল পুলিশ ধর্ম নিয়ে কটূক্তি, জবি শিক্ষার্থী তিথি সরকারের কারাদণ্ড

ফেল করা ১১৮৭ শিক্ষার্থী পাস, জিপিএ-৫ পেল ৭৬৯ জন

  • Update Time : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ১৮৭ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
২০২২ সালের এসএসসি ও সমমানের পরীক্ষার খাতা পুনঃনিরীক্ষণে ফেল করা ১ হাজার ১৮৭ পরীক্ষার্থী পাস করেছেন। এছাড়া নতুন করে জিপিএ-৫ পেয়েছে ৭৬৯ শিক্ষার্থী।
৯টি সাধারণ শিক্ষাবোর্ড, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা বোর্ডের পুনঃনিরীক্ষণে ফলাফলে এই পরিবর্তন এসেছে।
আন্তঃশিক্ষা বোর্ডের ওয়েবসাইট থেকে জানা যায়, ঢাকা শিক্ষা বোর্ডে ১০৯ জন, রাজশাহীতে ৫৮ জন, দিনাজপুরে ৮৯ জন, যশোরে ৪৩ জন, সিলেটে ৪১ জন, ময়মনসিংহে ৩০ জন, চট্টগ্রামে ৪৫ জন, কুমিল্লায় ১১৫ জন এবং বরিশালে ১৪ জন শিক্ষার্থী ফেল থেকে পাস করেছেন।
এছাড়া মাদ্রাসা শিক্ষা বোর্ডে ২২৬ জন এবং কারিগরি শিক্ষা বোর্ডে ৪১৭ জন শিক্ষার্থী ফেল থেকে পাস করেছেন।

অন্যদিকে ঢাকা শিক্ষা বোর্ডে ১০৯ জন, রাজশাহীতে ৩৬ জন, দিনাজপুরে ৩৪ জন, যশোরে ৬১ জন, সিলেটে ৩৮ জন, ময়মনসিংহে ৬৯ জন, চট্টগ্রামে ২৯ জন, কুমিল্লায় ৩৭ জন এবং বরিশালে ৪১ জন পরীক্ষার্থী নতুন করে জিপিএ-৫ পেয়েছেন।
এছাড়া মাদ্রাসা শিক্ষা বোর্ডে ৪১ জন এবং কারিগরি শিক্ষা বোর্ডে ২৭৪ জন পরীক্ষার্থী নতুন করে জিপিএ-৫ পেয়েছেন।

প্রসঙ্গত, গত ২৮ নভেম্বর এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। এরপর ২৯ নভেম্বর থেকে ৫ ডিসেম্বর পর্যন্ত অনলাইনে পুনঃনিরীক্ষণের আবেদন গ্রহণ করা হয়। এসময় ২ লাখ ৭৮ হাজার ৮৫৪টি খাতা পুনঃনিরীক্ষণের আবেদন করে শিক্ষার্থীরা।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com