1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বাহুবলে স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

বাহুবলে স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা

  • Update Time : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭
  • ১৬৭ Time View

নবীগঞ্জ প্রতিনিধি
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পাশর্^বর্তী বাহুবলে স্ত্রীকে ঘরে ফিরিয়ে নিতে ব্যর্থ হয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন আব্দুল কদ্দুছ নামে এক হতভাগা স্বামী। ঘটনাটি ঘটেছে রোববার (২৩ জুলাই) রাতে উপজেলার কসবাকরিমপুর গ্রামের আব্দুল হান্নান-এর বাড়িতে। সোমবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছে। নিহত আব্দুল কদ্দুছ হবিগঞ্জ সদরের পূর্ব কাটাখালী গ্রামের আব্দুল আউয়ালের পুত্র।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, উপজেলার কসবাকরিমপুর গ্রামের আব্দুল হান্নানের স্ত্রী মোছাঃ আনোয়ারা বেগমের গর্ভজাত এবং ১ম স্বামীর ঔরষজাত কন্যা ফরিদা বেগমের প্রায় ১৫ বছর আগে বিয়ে হয় নিহত আব্দুল কদ্দুছ-এর সাথে। স্বামীর সাথে ঝগড়া-বিবাদের জের ধরে ২ সন্তানের জননী ফরিদ ১৫ দিন আগে রাগ করে তার মা মোছাঃ আনোয়ারা বেগমের ২য় স্বামী আব্দুল হান্নানের বাড়িতে চলে আসে। খবর পেয়ে রোববার রাতে আব্দুল কদ্দুছ তার স্ত্রী আব্দুল কদ্দুছকে ঘরে ফিরিয়ে নিতে আব্দুল হান্নানের বাড়িতে আসে। কিন্তু ঘরে ফিরে যেতে রাজি না হওয়ায় রোববার রাতেই সকলের অগোচরে ঘরের তীরের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে আব্দুল কদ্দুছ। এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাহুবল মডেল থানার এসআই জহিরুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। ঘটনাটি আত্মহত্যা বলেই প্রাথমিক ভাবে ধারণা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com