1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিশ্বকাপ ফুটবল দেখা যাবে বাংলাদেশের ৩টি টেলিভিশনে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন

বিশ্বকাপ ফুটবল দেখা যাবে বাংলাদেশের ৩টি টেলিভিশনে

  • Update Time : সোমবার, ৫ মার্চ, ২০১৮
  • ৪৭৫ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক ::শুরু হয়ে গেছে বিশ্বকাপ ফুটবলের কাউন্টডাউন। আর মাত্র ১০০ দিন পরেই রাশিয়ায় শুরু হবে ফুটবলেই এই আসর। বাংলাদেশের অংশগ্রহণ না থাকলেও এরই মধ্যে শুরু হয়ে গেছে ফুটবলকে ঘিরে উন্মাদনা। আর এরই ধারাবাহিকতায় ঘোষণা করা হয় বাংলাদেশের মিডিয়া রাইস।

সোমবার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের বল রুমে জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশের মিডিয়া রাইট ঘোষণা করা হয়।

রাশিয়া বিশ্বকাপ সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশের ৩ টেলিভিশন- বিটিভি, মাছরাঙ্গা টিভি এবং কিছুদিন আগে সম্প্রচারে যাওয়া নাগরিক টিভি।

যদিও ৬৪ ম্যাচের মধ্যে বাংলাদেশের দর্শকরা ৫৬টি ম্যাচ সরাসরি দেখতে পারবেন। একই সময়ে দুটি খেলা থাকায় গ্রুপ পর্বের ৮টি ম্যাচ সরাসরি দেখা না গেলেও ধারণকৃত ম্যাচ পরে দেখাবে টেলিভিশন চ্যানেলগুলো।

রাশিয়া বিশ্বকাপের ম্যাচ দেখানোর রাইট কিনেছে জিরকন, কে-স্পোর্টস, মিডিয়াকম ও যাদু মিডিয়া। এ চার প্রতিষ্ঠান মাছরাঙ্গা ও নাগরিক টিভিকে খেলা সম্প্রচারের জন্য বেছে নিয়েছে। সরকারি প্রতিষ্ঠান হিসেবে থাকছে বিটিভিও।

‘মিডিয়াকম’ আয়োজিত এই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার, ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাউদ্দিন ও অনুষ্ঠানের আয়োজক মিডিয়া লিমিটেডের পক্ষে অঞ্জন চৌধুরী পিন্টু।

অতিথির ভাষণে বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন বলেন, ‘পৃথিবীতে বিশ্বকাপের চেয়ে উত্তেজনাকর ও আনন্দময় কিছু নেই। বাংলাদেশের কোটি কোটি মানুষ বিশ্বকাপের খেলা দেখতে অধীর আগ্রহে আছেন। আমাদের এখন আর শুধু বিদেশি টেলিভিশনের উপর নির্ভর হয়ে থাকতে হচ্ছে না। দেশের তিনটি টিভি খেলা দেখাবে, এটা দারুণ খবর। আমাদের মিডিয়া যে অনেক এগিয়ে যাচ্ছে এটা তার প্রমাণ।’

প্রসঙ্গত, ১৪ জুন থেকে রাশিয়ায় শুরু হচ্ছে বিশ্বকাপ ফুটবলের আসর। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে রাশিয়া ও সৌদিআরব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com