1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিশ্বে তাল মিলিয়ে চলতে হলে ইংরেজি শিক্ষার প্রতি গুরুত্ব দিতে হবে- মহিব চৌধুরী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন

বিশ্বে তাল মিলিয়ে চলতে হলে ইংরেজি শিক্ষার প্রতি গুরুত্ব দিতে হবে- মহিব চৌধুরী

  • Update Time : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৩৮ Time View

লন্ডন-বাংলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও জগন্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মহিব চৌধুরী বলেছেন,বিশ্বে তাল মিলিয়ে চলতে হলে ইংরেজি শিক্ষার প্রতি গুরুত্ব দিতে হবে।

বর্তমান প্রতিযোগিতার বিশ্বে এখনো আমরা আধুনিক শিক্ষা বিশেষ করে ইংরেজিতে পিছিয়ে রয়েছি। একজন শিক্ষার্থীর ইংরেজি ভাষায় পর্যাপ্ত জ্ঞান থাকলে তাকে বিশ্বের কোথাও আটকানো যাবে না। ইংরেজি ও কম্পিউটার শিক্ষার প্রতি শিক্ষার্থীদেরকে আরও যত্মবান করে গড়ে তুলতে শিক্ষক অভিভাবকদেরকে দায়িত্বশীল হতে হবে।
তিনি গত শুক্রবার বিকেলে জগন্নাথপুর পৌর এলাকার মাহিমা রেস্টুরেন্টের কনফারেন্স হলে আয়োজিত কলেজ শিক্ষার্থীদের সাথে মতবিনিময়, ঈদ উপহার বিতরণ , ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জগন্নাথপুরের শিক্ষার্থীদের কল্যাণে গঠিত সংগঠন “ইনভেস্ট ইন আওয়ার রুটস”এর আয়োজনে এবং এম.জে.এম ফাউন্ডেশনের পৃষ্টপোষকতায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের সভাপতিত্বে ও মেধাবী শিক্ষার্থী ইমাদ আহমদের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক সিলেটের ডাক’র সিনিয়র রিপোর্টার কাউসার চৌধুরী।
অন্যান্যের মধ্যে জগন্নাথপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক অমিত দেব, কোষাধ্যক্ষ মো. আব্দুল হাই , জগন্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের রিসোর্স সেন্টারের প্রধান প্রশিক্ষক রাশেদ আহমদ চৌধুরী, আমির হামজা, আমিনুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন। স্বাগত বক্তব্য দেন ঘোষাগাঁও উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আবুল কাসেম। শুরুতে কুরআন তেলাওয়াত করেন হাফিজ আরিফ আহমদ।

 

 

 


ইফতারের পূর্বে মোনাজাত পরিচালনা করেন আরবী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাওলানা আবু সুফিয়ান। পরে শিক্ষার্থীদের মধ্যে লটারি কুপনের মধ্য দিয়ে প্রবীণ সাংবাদিক ও শিক্ষানুরাগী মহিব চৌধুরী ঈদ উপহারের নগদ অর্থ বিতরন করেন। বিজ্ঞপ্তি।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com