1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বেগম জিয়ার লন্ডন আগমনে যুক্তরাজ্য আওয়ামীলীগের বিক্ষোভ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

বেগম জিয়ার লন্ডন আগমনে যুক্তরাজ্য আওয়ামীলীগের বিক্ষোভ

  • Update Time : রবিবার, ১৬ জুলাই, ২০১৭
  • ২৪৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: চিকিৎসার জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আজ রবিবার সকালে লন্ডন এসেছেন। সকাল ৭টায় এমিরেটস এয়ারলাইন্সের ৫৭৮ ফ্লাইটে লন্ডনের হিথ্রো বিমান বন্দরে এসে পৌঁছুলে যুক্তরাজ্য বি,এন পি ও তাঁর অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী বেগম জিয়াকে স্বাগত জানান।

অপরদিকে যুক্তরাজ্য আওয়ামীলীগ ও তাঁর অঙ্গসংগঠনের নেতা কর্মীরা হিথ্রো বিমান বন্দরে জড়ো হয়ে তার লন্ডনে আগমনে প্রতিবাদ জানান। প্রতিবাদমুখী যুক্তরাজ্য আওয়ামীলীগ ও তাঁর অঙ্গসংগঠনের নেতা কর্মীরা এসময় বিক্ষোভ ও বিভিন্ন ধরণের প্রতিবাদী পোস্টার ও ফেস্টুন প্রদর্শ করেন। তাঁরা সমাবেশের মাধ্যমে স্লোগান দেয়ার চেষ্টা করেন।

খালেদা জিয়ার সঙ্গে তার একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার ও গৃহপরিচারিকা ফাতেমা বেগমও বেশ কয়েকজন সিনিয়র এবং মধ্যম সারির নেতাও লন্ডনে তার সাথে রয়েছেন ।

লন্ডনে চোখ ও পায়ের চিকিৎসা করাবেন খালেদা জিয়া। চিকিৎসার পাশাপাশি লন্ডনে অবস্থানরত বড় ছেলে ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের কাছে বেশ কিছু দিন তিনি অবস্থান করবেন।সামনে ঈদুল আজহা, এ ঈদ উদযাপন করে দেশে ফিরতে পারেন তিনি।

বেগম জিয়া সর্বশেষ ২০১৫ সালে ১৬ সেপ্টেম্বর খালেদা জিয়া চিকিৎসার জন্য লন্ডনে আসেন । ওই সময়ে তিনি লন্ডনে দীর্ঘদিন ধরে অবস্থানরত বড় ছেলে তারেক রহমানসহ তার পরিবারের সাথে ঈদ উদযাপন করে দেশে ফিরেন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com