1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ভয়ে দেশে ফিরছেন তামিম! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

ভয়ে দেশে ফিরছেন তামিম!

  • Update Time : বুধবার, ১২ জুলাই, ২০১৭
  • ৩৪১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: এসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি২০ ব্লাস্টে কেন্টের বিপক্ষে মাত্র একটি ম্যাচ খেলেছেন টাইগার ওপেনার তামিম ইকবাল। ম্যাচে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। করেছিলেন মাত্র ৭ রান।

তামিম ভক্তদের আশা ছিল হয়ত পরের ম্যাচেই ঘুরে দাঁড়াবেন তামিম। কিন্তু তা আর হল না। একটি ম্যাচ খেলেই দেশের বিমান ধরতে হল এই ড্যাশিং ওপেনারকে। আজ রাতেই রাজধানীতে ফেরার কথা রয়েছে তার।

আরও ৮ থেকে ৯টি ম্যাচ খেলার কথা ছিল এই বাঁহাতি ওপেনারের। হঠাৎ তার দেশে ফিরে আসার সিদ্ধান্ত নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন। টুর্নামেন্টের মাঝপথে কেন দেশে ফিরছেন তামিম, ভক্তদের মনেও জেগেছে এই প্রশ্ন।

জানা গেছে, হামলা আতংকের কারণেই সপরিবারে দেশের বিমান ধরেছেন তামিম ইকবাল! বিসিবির একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত পরশু (সোমবার) রাতের খাবার খেয়ে সপরিবার রেস্টুরেন্ট থেকে বাসায় ফিরছিলেন তামিম ইকবাল। ঠিক তখনই কয়েকজন তাদের ধাওয়া করে। দৌড়ে নিরাপদ আশ্রয়ে গিয়ে বেঁচেছেন তারা।

প্রথমবারের মতো টুর্নামেন্টে অংশ নিতে গত ৭ জুলাই ইংল্যান্ডে যান তামিম। যেহেতু পুরো মাস থাকতে হবে তাই সেখানে একটি বাসাও ভাড়া নিয়েছিলেন তিনি।

তামিমের দেশে ফেরার বিষয়টি প্রথম নিশ্চিত করে তার ক্লাব এসেক্স।

মঙ্গলবার বিকালে ফেসবুকে তাদের অফিসিয়াল পেজে জানানো হয়, ব্যক্তিগত কারণে জরুরি ভিত্তিতে তামিম ক্লাব ছাড়ছেন। আমরা তাকে শুভকামনা জানাই। এ সময়ে তামিমের ব্যক্তিগত বিষয়কে শ্রদ্ধা দেখানোর অনুরোধ করছি।

জানা গেছে, তামিম ও তার পরিবারকে যারা ধাওয়া করেছিল তাদের হাতে এসিড ছিল। তামিমের স্ত্রী হিজাব পরেন। হয়তো সে কারণেই তাদের টার্গেট করা হয়েছে।

এর আগে লন্ডনে হিজাব পরিহিত অনেক নারী এসিড হামলার শিকার হন। ধারণা করা হচ্ছে, তামিমের স্ত্রীর ওপরও এসিড নিক্ষেপ করতে ধাওয়া করা হয়েছিল।

এদিকে বিষয়টি নিয়ে তামিমের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে তারা কিছু বলতে রাজি হননি। তামিম নিজেই দেশে ফিরে এসে কারণ জানাবেন বলে জানিয়েছে তার পরিবার।

এদিকে আরেকটি সূত্রে জানা গেছে, তামিম ইকবালের আপন ছোট চাচা আকবর খান খুব অসুস্থ। সেজন্য তিনি দেশে ফিরে আসছেন। খেলার চেয়ে অসুস্থ চাচার কাছে থাকাকেই শ্রেয় মনে করছেন তামিম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com