1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মওদুদের জন্য খাট পাঠাতে আগ্রহী নাসিম - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

মওদুদের জন্য খাট পাঠাতে আগ্রহী নাসিম

  • Update Time : বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭
  • ৩০০ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদের জন্য খাট পাঠাতে চান স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। বৃহস্পতিবার জাতীয় সংসদে বাজেট আলোচনায় অংশ নিয়ে নাসিম এ কথা বলেন।
সম্প্রতি আদালতের রায়ের পরিপ্রেক্ষিতে মওদুদ আহমদকে তাঁর গুলশানের বাড়ি ছাড়তে হয়। বাড়ি ছাড়ার দিন মওদুদ বলেছিলেন, তিনি ফুটপাতে থাকবেন। পরে অবশ্য তিনি গুলশানে অন্য একটি ফ্ল্যাটে ওঠেন। এরপর তিনি সাংবাদিকদের বলেন, এখন তাঁর খাট ভাঙা। তিনি ফ্লোরে ঘুমান।
এ প্রসঙ্গ টেনে মোহাম্মদ নাসিম বলেন, ‘উনার (মওদুদ) নাকি খাট নাই। চাইলে খাট পাঠিয়ে দেব। চাইলেই পাঠিয়ে দেব।’
মওদুদ নাটক করছেন দাবি করে নাসিম বলেন, মওদুদ আহমদ অবৈধভাবে বাড়ি দখল করেছিলেন। তাঁর লজ্জা হওয়া উচিত। এখন আবার তিনি নাটক করছেন।

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়ি বহরে হামলার প্রসঙ্গে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নাসিম বলেন, ‘উনি (ফখরুল) জামা খুলে ফেললেন। এটা কোনো কথা হলো? নিজের কষ্টের কথা কাউকে বলতে হয় না।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com