1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রাজাকার-আলবদর প্রতিনিধি যেন মনোনয়ন না পায় : জগলুল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনাম:

রাজাকার-আলবদর প্রতিনিধি যেন মনোনয়ন না পায় : জগলুল

  • Update Time : রবিবার, ২৬ নভেম্বর, ২০১৭
  • ২১৮ Time View

স্টাফ রিপোর্টার ::
আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও পৌর মেয়র আয়ূব বখত জগলুল বলেছেন, একাত্তরে নিরস্ত্র বাঙালির অস্ত্র ছিল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ। এই ভাষণ মুক্তিযুদ্ধ বিরোধীশক্তি ও রাজাকার-আলবদরদের কাঁপন ধরিয়েছিল।
বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ বিশ্বপ্রামাণ্য ঐতিহ্যের স্বীকৃতি উদযাপন উপলক্ষে শনিবার জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে জেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
আয়ূব বখত জগলুল আরো বলেন, একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে কষ্ট হয় যখন দেখি রাজাকার-আলবদর আমাদের প্রতিনিধিত্ব করতে চায়। মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানরা বেঁচে থাকতে যেন কখনো রাজাকার আল-বদর প্রতিনিধিকে আগামীতে মনোনয়ন না দেওয়া হয়।
আয়ূব বখত জগলুল বলেন, আজ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের সুযোগ্য কন্যা, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুদ্ধাপরাধীদের খুঁজে বের করে বিচার করছেন। তিনি বলেন, অনেক যুদ্ধাপরাধী ঘাপটি মেরে আপনার-আমার পাশে লুকিয়ে আছে। এদেরকে ধরিয়ে দিতে হবে। এদের পরিচয় বের করতে হবে। এরা নিজেরা বাঁচতে এখন যুদ্ধাপরাধীদের বিরুদ্ধে দায়েরকৃত মামলার বাদী ও সাক্ষীদের ভয়-ভীতি দেখানো হচ্ছে।
তিনি আরো বলেন, দুর্ভাগ্য আমাদের, যারা ১৯৭১ সালে যুদ্ধে যাওয়ার বয়স থাকার পরেও মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেনি, মুক্তিযুদ্ধের পক্ষেও কাজ করেনি। অথচ আজ তারা বড় বড় কথা বলে। তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে তৈরি করতে হবে। এ জন্য সবাইকে এগিয়ে আসতে হবে। আগামী দিনে শেখ হাসিনার উন্নয়ন কর্মকা-কে এগিয়ে নিতে হবে। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে এক হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com