1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রোহিঙ্গা শরণার্থীদের সহায়তায় এগিয়ে এল জগন্নাথপুরের শাহজালাল মহাবিদ্যালয় - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

রোহিঙ্গা শরণার্থীদের সহায়তায় এগিয়ে এল জগন্নাথপুরের শাহজালাল মহাবিদ্যালয়

  • Update Time : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৭
  • ৪৯৪ Time View

স্টাফ রিপোর্টার:: রোহিঙ্গাদের সহায়তায় এগিয়ে এসেছে জগন্নাথপুরের শাহজালাল মহাবিদ্যালয়ের শিক্ষার্থীরা। বৃহস্পতিবার বিকেলে শাহজালাল মহাবিদ্যালয়ের শিক্ষার্থীরা রোহিঙ্গা শরণার্থীদের জন্য নগদ টাকা ও বস্ত্র প্রদান করেন। শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এম এ মতিন এর নের্তৃত্বে শিক্ষক, শিক্ষার্থীরা নিজেদের ব্যক্তিগত পক্ষ থেকে উত্তোলন করে নগদ ১৮ হাজার টাকা ও সংগৃহিত ১৫ বস্তা কাপড় আনুষ্ঠানিকভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ এর নিকট হস্তান্তর করেন। এসময় সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সাবেক সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবীদ সিদ্দিক আহমদ, শাহজালাল মহাবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ এম এ মতিন,জগন্নাথপুর প্রেসক্লাব যুগ্ম সাধারণ সম্পাদক জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম সম্পাদক অমিত দেব, শাহজালাল মহাবিদ্যালয়ের শিক্ষার্থী তাহরিমা আক্তার রুমি,পারভিন আক্তার,হেলেনা বেগম,রাহিমা আক্তার,ফাহিমা বেগম,মাহিদা বেগম,মুক্তা,লিমা,ফারিহা রহমান,নুরজাহান,সাথী,মাহবুবা,ফাতেহা,সীমা আয়েশা,মাহবুবা,রোমান, সাহেদ আলী,ফেরদৌস,রানা,সাজ্জাদ,জাবেদ,জয়ন্ত দাশ,তানভীর, জহিরুল ইসলাম,সাব্বির আহমদ,মোতাহির আহমদ,আতাউর রহমান,সুজন মিয়া,আমির হোসেন,জুলহাস আহমদ,মুরাদ,নাজমুল,মুহিম,আল সাইফ,টিপু, সাঈদ প্রমুখ উপস্থিত ছিলেন।


শাহজালাল মহাবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ এম এ মতিন রোহিঙ্গাদের ওপর অমনানিবক নিষ্ঠুর আচরনের নিন্দা জানিয়ে বলেন, বাংলাদেশের শরণার্থী শিবিরগুলোতে অবস্থানরত রোহিঙ্গাদের আমরা মানবিক সহায়তা দিতে এগিয়ে এসেছি। আমাদের এই মানবিক ক্ষুদ্র প্রয়াস কিছুটা হলেও রোহিঙ্গাদের মানবিক বিপর্যয়ে কাজে লাগবে। তিনি রোহিঙ্গাদের সহায়তায় সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান। জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ বলেন,জেলা প্রশাসকের মাধ্যমে শাহজালাল মহাবিদ্যালয়ের ত্রাণ সহায়তা আমরা পৌঁছে দিব।
সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সাবেক সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবীদ সিদ্দিক আহমদ বলেন, এধরনের মানবিক মুল্যবোধ যেন সব সময় থাকে বর্তমান প্রজন্মের শিক্ষার্থীদের নিকট আমাদের প্রত্যাশা। তিনি রোহিঙ্গাদের সহায়তায় এগিয়ে আসায় শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও শিক্ষার্থীদের ধন্যবাদ জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com