1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
লন্ডনের বাংলাদেশি অধ্যুষিত এলাকার একটি ভবনে আগুন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

লন্ডনের বাংলাদেশি অধ্যুষিত এলাকার একটি ভবনে আগুন

  • Update Time : রবিবার, ২৫ জুন, ২০১৭
  • ২৮২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: যুক্তরাজ্যের পূর্ব লন্ডনের বাংলাদেশি অধ্যুষিত এলাকায় আগুন লেগেছে। বাংলাদেশ সময় শনিবার দিনগত রাত পৌনে ১০টার দিকে বেথনালগ্রিনের একটি বহুতল ভবনে এই আগুন লাগে। এখনও কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। ভবনের আগুন খানিকটা নিয়ন্ত্রণে এসেছে।

ওই এলাকায় সবচেয়ে বেশি বাংলাদেশি বসবাস করেন। অগ্নিকান্ডের পর থেকে ওই ভবনে থাকা বাঙালি পরিবার ও তাদের আত্মীয়-স্বজনদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ফায়ার সার্ভিস খুবই দ্রুততার সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করে। আগুন লাগা ভবন থেকে অল্প কিছু সময়ের মধ্যে বাসিন্দাদের সরিয়ে নেওয়া হয়। তবে ভবনের ভেতরে কেউ আটকা পড়েছেন কিনা, এখন পর্যন্ত তা জানা যায়নি। এখনও কারও হতাহত হওয়ার খবর না পাওয়া গেলেও ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়া একজনকে হাসপাতালে নিয়ে যেতে দেখা গেছে।

বহুতল ওই ভবনটির উপরের তলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনার প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত আগুন কিছুটা নিয়ন্ত্রণে এসেছে।

এরআগে গত ১৪ জুন রাত ১টা ১৫ মিনিটের দিকে পশ্চিম লন্ডনের গ্রেনফেল টাওয়ারে আগুন লাগে। এ ঘটনায় নিখোঁজ অন্তত ৭৯ জনকে নিহত হিসেবেই ধরে নেওয়া হচ্ছে। ত্রুটিপূর্ণ একটি ফ্রিজ থেকে যে আগুনের সূত্রপাত হয়েছে তা প্রাথমিকভাবেই ধারণা করা হয়েছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com