1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
লেখক গবেষক অধ্যাপক আমিনুল হক চুন্নুকে সঙ্গে  জগন্নাথপুর আলোচনা ও সাহিত্য আড্ডা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
শিরোনাম:
জাতীয় নেতা আবদুস সামাদ আজাদের মৃত্যু বার্ষিকী আজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস হবে আটটা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত সুনামগঞ্জে বিএনপির তিন প্রার্থী বহিষ্কার সৃষ্টিজগতে আল্লাহর সবচেয়ে বড় নিয়ামত গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ

লেখক গবেষক অধ্যাপক আমিনুল হক চুন্নুকে সঙ্গে  জগন্নাথপুর আলোচনা ও সাহিত্য আড্ডা

  • Update Time : শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪
  • ১১৪ Time View

স্টাফ রিপোর্টার- জগন্নাথপুরের কৃতিসন্তান যুক্তরাষ্ট্র প্রবাসী লেখক গবেষক অধ্যাপক আমিনুল হক চুন্নুর সঙ্গে জগন্নাথপুর টুয়েন্টিফোর কার্যালয়ে আলোচনাসভা ও সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (৪ জানুয়ারি) রাতে অধ্যাপক গবেষক আমিনুল হক চুন্নু’র সঙ্গে জগন্নাথপুরের রাজনীতি, সামাজিক সংস্কৃতিকর নানা বিষয় নিয়ে প্রানবন্ত আড্ডা জমে ওঠে।

আগামী ১৩ জানুয়ারি শনিবার সন্ধ্যা ৬টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে তাঁর প্রণীত ইতিহাস-ঐতিহ্য ও সমকালীন ভাবনা এবং সভ্যতা-সংকট ও বিশ্বরাজনীতি গ্রন্থদ্বয়ের প্রকাশনা অনুষ্ঠান প্রসঙ্গে আলোচনা করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ জহিরুল হক।

অনুষ্ঠানটি সফল করতে অধ্যাপক আমিনুল হক চুন্নু জগন্নাথপুর প্রেসক্লাব ও সাহিত্য অনুরাগী সকলের সহযোগিতা কামনা করেন। এসময় জগন্নাথপুর সাহিত্য-সংস্কৃতি ও ইতিহাস-ঐতিহ্য নিয়ে আলোচনা করা হয়।উক্ত আলোচনা সভা ও সাহিত্য আড্ডায় আলোচনায় অংশ নেন – সিলেটের অন্যতম সিনিয়র সাংবাদিক আমিরুল হক চৌধুরী এহিয়া, জগন্নাথপুর প্রেসক্লাবের সহ সভাপতি তাজ উদ্দিন আহমেদ, জগন্নাথপুর উপজেল পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জগন্নাথপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক অমিত কান্তি দেব, প্রবাসী আব্দুল আহাদ, ইকড়ছই সিনিয়র মাদ্রাসার শিক্ষক সাইফুল ইসলাম রিপন, সাংবাদিক আমিনুল হক সিপন, রেজুওয়ান কোরেশী প্রমুখ এসময় তিনি তাঁর প্রকাশিত বই উপহার দেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com