1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে বিএনপির মিছিলে পুলিশের বাঁধা, আটক ২ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

সিলেটে বিএনপির মিছিলে পুলিশের বাঁধা, আটক ২

  • Update Time : বুধবার, ১১ অক্টোবর, ২০১৭
  • ২৬৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে মামলায় গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে সিলেটে বিএনপির মিছিলে বাঁধা দিয়েছে পুলিশ। বুধবার দুপুরে বিএনপির একটি মিছিলে নগরীর কোর্টপয়েন্ট অতিক্রমকালে পুলিশী বাঁধার মুখে পড়ে।

এসময় পুলিশ মিছিলটিকে লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়। পরে মিছিলকারীরা আত্মরক্ষার্থে কালেক্টরেট মসজিদের দিকে পালিয়ে যান। এসময় মসজিদে নামাজ চলছিলো। মুসল্লীদের মধ্যে আতঙ্ক দেখা দেয়।

পরে ধাওয়া দিয়ে কোর্টপয়েন্ট এলাকা থেকে শিবির সন্দেহে ২ জনকে আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায় কোতোয়ালি পুলিশ।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে এই বিক্ষোভ মিছিলটি হয়েছিল। আটক ২ জনকেছেড়ে দেয়া হবে বলে জানিয়েছেন নগর পুলিশ কর্তৃপক্ষ।

এর আগে বুধবার দুপুরে জিন্দাবাজার থেকে মিছিলটি বের হয়ে বন্দরবাজার কোর্টপয়েন্ট মসজিদের সামনে যায়। সেখানে গিয়েই পুলিশী বাঁধার মুখে পড়ে মিছিলটি।

এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার জেদান আল মুসা ২ জন আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান তাদেরকে শিবির সন্দেহে আটক করা হয়েছিলো। পরে অনুসন্ধান করে জানাগেছে তারা শিবিরের সাথে সম্পৃক্ত নয়। তাই ছেড়ে দেয়ার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com