1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হার দিয়ে বাংলাদেশের যাত্রা শুরু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

হার দিয়ে বাংলাদেশের যাত্রা শুরু

  • Update Time : বুধবার, ১৬ মার্চ, ২০১৬
  • ৩৫১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: ইডেন গার্ডেনের ম্যাচটি নিজেদের করে নিতে পারলো না বাংলাদেশ। মাশরাফির টস ভাগ্যের মতই হলো টাইগারদের ম্যাচ ভাগ্য।

আফ্রিদি বাহিনীর ২০২ রানের পাহাড় সম টার্গেট পাড়ি দিতে গিয়ে ১৪৬ রানে থমকে যায় মাশরাফি বাহিনী। ৫৫ রানের জয় পায় পাকিস্তান। তবে হারের ম্যাচে অর্ধশতকের দেখা পান সাকিব আল হাসান।

ম্যাচের শুরুতে বড় স্কোর তাড়া করতে মাঠে নামেন দুই টাইগার ব্যাটসম্যান তামিম ইকবাল এবং সৌম্য সরকার। প্রথম ওভারের তৃতীয় বলেই বোল্ড হন সৌম্য। শূন্য রানেই প্যাভিলিয়নে ফেরেন তিনি। সৌম্যের বিদায়ের পর সাব্বির রহমানকে নিয়ে দলকে এগিয়ে নেয়ার চেষ্টা করেন তামিম। তবে আফ্রিদির বলে বোল্ড হয়ে ১৯ বলে ২৫ রান করে ফেরেন সাব্বির। সাব্বিরের ফেরার পর পাক অধিনায়কের শিকার হন তামিম। ২০ বল খেলে ২৪ রান করে ফেরেন তিনি।

তামিমের পর সাকিব ও মুশফিক কেবল ম্যাচটিকে ভালো অবস্থানে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। তবে ১৮ রানে থমকে যান মুশফিকও। আমিরের বলে আউট হয়ে ফেরেন তিনি।

তবে এক প্রান্ত আগলে রেখে নিজের অর্ধশতক তুলে নেন সাকিব। বহুদিন পর রানে ফেরেন তিনি। অপরাজিত থেকে ম্যাচ শেষ করেন সাকিব ও অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা (১৫)।

পাকিস্তানের পক্ষে আমির ও আফ্রিদি দুটি করে উইকেট নেন।

এর আগে মোহাম্মদ হাফিজ ও শেহজাদের ঝড়ো ব্যাটিংয়ের ওপর ভিত্তি করে ২০১ রানের সংগ্রহ গড়ে পাকিস্তান। শেহজাদ করেন ৩৯ বলে ৫২ রান আর ৪২ বলে ৬৪ রান করেন হাফিজ। ২০১৪ সালের পর হাফিজ অর্ধশতকের দেখা পান। তবে অর্ধশতক বঞ্চিত হয়ে ৪৯ রানে ফিরতে হয় আফ্রিদিকে।

বাংলাদেশের পক্ষে আরাফাত সানি ও তাসকিন আহমেদ দুটি করে উইকেট নেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com