1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নয়া পল্টনে সরকারের পরিকল্পিত হামলা: রিজভী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ফিলিস্তিনের পতাকা উত্তোলন, ছাত্র সমাবেশ ও পদযাত্রা অনুষ্ঠিত ভোটে মন্ত্রী-এমপিরা প্রভাব বিস্তার করলে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে: সিইসি জগন্নাথপুরে বাজার পাহারা দিতে গিয়ে নিখোঁজ নৈশপ্রহরী কোরআনের ভাষ্যে বৃষ্টিপাতের রহস্য জগন্নাথপুরে নদীতে গোসল করতে গিয়ে তরুণীর মৃত্যু হবিগঞ্জে বাড়ির উঠোনেই বজ্রপাতে প্রাণ হারালেন নারী কোরআনের যে সুরায় আল্লাহর অসন্তুষ্টির কথা রয়েছে জগন্নাথপুরে দুর্যোগ ব্যবস্হাপনা কমিটির সভা অনুষ্ঠিত প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী যুক্তরাস্ট্রে কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে ইসরায়েলবিরোধী বিক্ষোভে পুলিশের গুলি

নয়া পল্টনে সরকারের পরিকল্পিত হামলা: রিজভী

  • Update Time : বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮
  • ৩৩৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

বিনা উস্কানিতে মনোনয়ন ফরম নিতে আসা নেতাকর্মীদের উপর সরকার পরিকল্পিতভাবে হামলা করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
আজ দুপুরে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ চলাকালে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি মানবজমিনকে একথা বলেন। তিনি বলেন, শেখ হাসিনার নির্দেশে নির্বাচন কমিশন পুলিশ দিয়ে এ হামলা চালাচ্ছে। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি। এরপর তিনি কার্যালয়ের নিচে নেমে বক্তব্য রাখেন। নেতাকর্মীদের শান্ত রাখার চেষ্টা করেন।
তিনি বলেন, সরকার প্রধানের নির্দেশেই এই হামলা হয়েছে। সরকার বিভিন্ন ভাবে উস্কানি দেবে।

আপনারা তাদের ফাঁদে পা দেবেন না  এদিকে দুপুর পৌনে একটার দিকে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে উপস্থিত নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা হয়। একপর্যায় তা সহিংসতায় রূপ নেয়।

এ সময় উপস্থিত নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাক্কা ধাক্কি হলে হেলমেট কেড়ে নেয় নেতাকর্মীরা। পুলিশ রাবার বুলেট, টিয়ারশেল ও কাঁদানে গ্যাস নিক্ষেপ করতে থাকে। কয়েক হাজার নেতাকর্মীকে ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। উপস্থিত নেতাকর্মীরা আশেপাশের মার্কেট, হোটেল, শপিং মল ও গলিতে অবস্থান নিয়েছে নেতাকর্মীরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com