1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এই সরকারের অধীনে নির্বাচনে যাওয়া আত্মহত্যার শামিল:গয়েশ্বর চন্দ্র - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

এই সরকারের অধীনে নির্বাচনে যাওয়া আত্মহত্যার শামিল:গয়েশ্বর চন্দ্র

  • Update Time : সোমবার, ৩ জুলাই, ২০১৭
  • ৩১৪ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, এই সরকারের অধীনে নির্বাচনে যাওয়া আত্মহত্যার শামিল। আত্মহত্যা যারা করে, জনগণ তাদের দিকে তাকায় না। তাই সরকারের অধীনে নির্বাচন নয়।

রোববার সন্ধ্যায় নরসিংদীর চিনিশপুর বিএনপির কার্যালয়ে দলের নির্বাহী কমিটির সদস্য মরহুম সেলিম মিয়ার মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা বিএনপির উদ্যোগে এ স্মরণ সভার আয়োজন করা হয়।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, কারো সলা-পরামর্শে নির্বাচনে যাওয়া ঠিক হবে না। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। আর বিএনপি ক্ষমতায় আসার পরই গণতন্ত্র প্রতিষ্ঠত হয়েছিল।

তিনি বলেন, এর আগে একদলীয় শাসন ছিল। তাই আমাদের প্রথম কাজ এই সরকারকে পতনের মাধ্যমে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করা। একই সঙ্গে গণতন্ত্রের লড়াই, সত্যের লড়াই ও মানুষের অধিকারের লড়াইয়ে আমাদের জয়ী হতে হবে।

বিএনপির যুগ্ম-মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের সভাপতিত্বে স্মরণ সভায় সাবেক মহিলা এমপি রোকেয়া আহাম্মেদ লাকী,জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার,মনোহররদী উপজেলা বিএনপির আহ্বায়ক লে. কর্নেল (অব.) জয়নুল আবেদীন, সদর উপজেলা চেয়ারম্যান মঞ্জুর এলাহীসহ বিএনপি ও অঙ্গ সংঘঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com