1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এমপিওভুক্তির দাবিতে আমরণ অনশন চলছে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

এমপিওভুক্তির দাবিতে আমরণ অনশন চলছে

  • Update Time : শনিবার, ৩১ অক্টোবর, ২০১৫
  • ৬১৪ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: বেসরকারি সব নন-এমপিও শিক্ষাপ্রতিষ্ঠানকে এমপিওভুক্তির দাবিতে আমরণ অনশন কর্মসূচি অব্যাহত রেখেছেন আন্দোলনরত শিক্ষক-কর্মচারীরা। দ্বিতীয় দিন শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করছেন তারা।
এর আগে শুক্রবার সকাল ১০টা থেকে এ কর্মসূচি শুরু করা হয়।
শিক্ষক-কর্মচারী ফেডারেশনের সহসভাপতি মাহমুদ নবী জানান, দাবি পূরণের বিষয়ে সুনির্দিষ্ট কোনো ঘোষণা না আসা পর্যন্ত এই অনশন চলবে।
এর আগে বেসরকারি সব নন-এমপিও স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানকে এমপিওভুক্তির দাবিতে ২৬ ও ২৭ অক্টোবর কেন্দ্রীয় শহীদ মিনারে এবং ২৮ ও ২৯ অক্টোবর প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পালন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com