1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ঐক্যবদ্ধ আ.লীগকে পরাস্ত করা সম্ভব হবে না -মানিক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

ঐক্যবদ্ধ আ.লীগকে পরাস্ত করা সম্ভব হবে না -মানিক

  • Update Time : বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮
  • ৩৫২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, ‘সব ধররের ত্যাগ স্বীকার করে আওয়ামী পরিবারকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় ছিনিয়ে আনতে হবে। জননেত্রী শেখ হাসিানার ভিশন ২০২১ এবং রূপকল্প ২০৪১ বাস্তবায়নে নৌকার বিজয় ছাড়া কোন বিকল্প নেই। শেখ হাসিনা সরকারের করা বিগত ১০ বছরের উন্নয়ন স্মরণীয় ও গৌরবের। ঈর্ষাণীয় উন্নয়ন ও গৌরবের পথ অব্যাহত রাখতে দলমত নির্বিশেষে নৌকার বিজয়ের মাধ্যমে মানবতার মা শেখ হাসিনাকে আবারো রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত করতে হবে।’
তিনি বলেন, ‘ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে পরাস্ত করা সম্ভব হবে না।’
মঙ্গলবার সকালে ছাতক শহরের পুরাতন কাস্টম রোডে নৌকা প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন শেষে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি বিগত দিনে চলার পথে অনাকাংখিত ভুল-ত্রুটির জন্য সকলের কাছে ক্ষমা প্রার্থনা করেন।
উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক, ছাতক পৌরসভার প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ মজনুর সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা সৈয়দ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, দোয়ারা উপজেলা চেয়ারম্যান ইদ্রিছ আলী বীরপ্রতীক, ছাতক উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, আওয়ামীলীগ, আনজুমানে আল-ইসলাহর কেন্দ্রিয় সদস্য অধ্যক্ষ মাও. আব্দুল আহাদ, ইউপি চেয়ারম্যান আব্দুল মছব্বির প্রমুখ।
এদিকে দোয়ারাবাজারে আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী মুহিবুর রহমান মানিকের সমর্থনে উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সভা ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সদর ইউনিয়নের টেবলাই বাজারের অফিস ও একই ইউনিয়নের চৌরাস্তার মোড়ে অফিস উদ্বোধন করা হয়।
পরে নৌকার সমর্থনে মিছিল করেন সমর্থকরা। মিছিল শেষে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ ইদ্রিস আলী বীর প্রতীক, ফরিদ আহমদ তারেক, আব্দুল খালেক, একেএম আছকির মিয়া, মানিক লাল দে, আব্দুল হামিদ, নুরুল ইসলাম, আপ্তর আলী, নুর উদ্দিন আহমদ, ছদরুল ইসলাম।
এদিকে একই দিনে সুরমা ইউনিয়নের মহব্বতপুর বাজারে দুইটি অফিস উদ্বোধন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com