1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
কমিটি বাতিলের দাবিতে আশারকান্দিতে যুবলীগের বিক্ষোভ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

কমিটি বাতিলের দাবিতে আশারকান্দিতে যুবলীগের বিক্ষোভ

  • Update Time : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৯৭ Time View

জগন্নাথপুর উপজেলা যুবলীগ কর্তৃক ঘোষিত ৮নং আশারকান্দি ইউনিয়ন যুবলীগের বিতর্কিত অবৈধ আহবায়ক কমিটি গঠনে স্বজনপ্রীতি সেচ্ছাচারিতা ও অনিয়মের বিরুদ্ধে আজ দাওরাই বাজারে এক বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়,
উক্ত বিক্ষোভ ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন যুবলীগ নেতা ইকবাল খান ও পরিচালনা করেন যুবলীগ নেতা কামাল হোসেন ও আবুল কালাম।
উপজেলা যুবলীগ কর্তৃক ঘোষিত এই অবৈধ কমিটিকে প্রত্যাখ্যান করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সভায় বক্তব্য রাখেন ২নং ওয়ার্ডের কামাল হোসেন, মনজুর আহমেদ, ৩নং ওয়ার্ডের সেফু খান, অপু আহমেদ, কামাল খান, ৪নং ওয়ার্ডের মুহিবুর রহমান, লুৎফুর আহমেদ, মনজুর আহমেদ, সুহেল আহমেদ, রশীদ খান, সামিরান, শামীম আহমেদ, কবির মিয়া, ৫নং ওয়ার্ডের ফয়ছল খান, শাজাহান হাজারী, ৬নং ওয়ার্ডের হিরন মিয়া, কামরুজ্জামান কামরুল, মামুন মিয়া, ৭নং ওয়ার্ডের জয়নাল আবেদিন, লিলু মিয়া, অলিউর রহমান, ৮নং ওয়ার্ডের দুদু মিয়া।
উক্ত প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন ইস্তফা খান, জিয়াউর রহমান, শাহিন আহমেদ, রুহিন আহমেদ, সমসু মিয়া, জেবেল খান, জয়নাল, মনি, মিজু প্রমুখ।
বক্তারা বলেন উপজেলা যুবলীগ খোদ তাদের একটি বৃহৎ অংশকে পাশ কাটিয়ে চুপিসারে একটি পকেট কমিটি দিয়েছেন। যে কমিটিতে স্বজনপ্রীতি সেচ্ছাচারিতা আর অনিয়মের নগ্ন বহিঃপ্রকাশ ঘটিয়ে আশারকান্দি ইউনিয়ন যুবলীগকে হত্যা করা হয়েছে, মাঠের নিবেদিতপ্রাণ কর্মীকে মূল্যায়ন না করে তেলবাজ হাইব্রীড অযোগ্যদের অগ্রাধিকার দেয়া হয়েছে, এবং তাতে প্রকৃত যুবলীগ নেতাকর্মীদের আশা আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটেনি।
তাই অবিলম্বে এই অবৈধ কমিটি বাতিল করে সকলের মতামতের ভিত্তিতে নতুন কমিটি গঠনের দাবি জানানো হয়, দাবি আদায় না হওয়া পর্যন্ত এই অন্যায়ের বিরুদ্ধে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন প্রতিটি ওয়ার্ড থেকে আগত আশারকান্দি ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ।প্রেস বিজ্ঞপ্তি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com